Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৯ মার্চ ২০২৪

পূর্ব গুমানমর্দ্দন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

হাটহাজারী সংবাদ ডেস্ক:
মার্চ ৯, ২০২৪ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

পূর্ব গুমানমর্দ্দন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৯ মার্চ) অনুষ্ঠানের উদ্বোধন করেন ৪নং গুমানমর্দ্দন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি  মোহাম্মদ ফারুখ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে  বক্তব্য রাখেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির উপচার্য প্রফেসর ড. মোহাম্মদ নাজিম উদ্দীন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যে কোনো জাতির সাফল্যের প্রধান হাতিয়ার হল শিক্ষা। পৃথিবীতে আজকে যে সকল দেশ মাথা উঁচু করে আছে তাঁদের মূল হাতিয়ারই হল শিক্ষা। আর প্রাথমিক শিক্ষা হল যেকোনো শিক্ষার ভিত্তি। আর তাই প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নতি করনে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সকলকে এগিয়ে আসতে হবে।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর বিধান চন্দ্র বড়ুয়া। বিশেষ বক্তা হিসেবে উপস্থিতি ছিলেন নাঙ্গলমোড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শওকত আলী চোধুরী।

এ সময় স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রোজিনা রহমান,সম্মানিত অতিথিবৃন্দ হিসেবে উপস্থিতি ছিলেন এডভোকেট তসলিম উদ্দীন,মুহাম্মদ সাকের উল্লাহ চৌধুরী, মোহাম্মদ শফিউল আলম মানিক,ডাঃ মোহাম্মদ শফিউল আলম,মোহাম্মদ মোজাহেরুল হক মাষ্টার, এহছানুল হক বাবুল।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মোহাম্মদ শফিউল আলম,মোহাম্মদ ইব্রাহিম সুজন,নূর মোহাম্মদ রুবেল, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ জুয়েল রানা মাসুম,মোহাম্মদ নঈম উদ্দীন মেম্বার, আবদুল্লাহ আল মামুন, গিয়াস উদ্দীন,সাদিয়া ইয়াছমিন,রাজিয়া সুলতানা, উম্মে হাবিবা।

অনুষ্ঠানে, সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনা করেন  সহকারী শিক্ষক জিশাত সাবরীনা,সুস্মিতা দাশ, হাসান মাহমুদ চৌধুরী, ফারহানা আক্তার পিংকী।

অনুষ্ঠান শেষে বিভিন্ন খেলায় অংশ নেওয়া প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয় এবং একটি মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।