Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩

হাটহাজারীতে প্রবাসী হত্যা: মাহাবুবকে আদালতে প্রেরণ

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলার ৪নং গুমানমর্দন ইউনিয়নের বালুখালী এলাকায় পুকুর হতে পানি সেচের বিষয়কে কেন্দ্র করে সংগঠিত চাঞ্চল্যকর মোঃ বাদশা মিয়া (৪২) হত্যার ঘটনায় ঘাতক মোঃ মাহাবুব আলমকে (৪৬) আদালতে প্রেরণ করেছে পুলিশ। আজ রোববার (০৫ ফেব্রুয়ারি) সকালে আদালতে প্রেরণ করেন হাটহাজারী মডেল থানা পুলিশ।

হাটহাজারী মডেল থানার ওসি রুহুল আমিন সবুজ বলেন, গুমান মর্দন ইউনিয়নের বালুখালী এলাকায় পুকুর হতে পানি সেচের বিষয়কে কেন্দ্র করে সংগঠিত চাঞ্চল্যকর মোঃ বাদশা মিয়া (৪২) হত্যা কান্ডের এজাহারনামীয় একমাত্র আসামী মোঃ মাহাবুব আলম (৪৬), কে মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহত প্রবাসী বাদশার নিজস্ব পুকুর থেকে না বলে পাম্প বসিয়ে পানি সেচে নিয়ে যাওয়ার সময় নিষেধ করা হয়।পানি সেচে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে মাহবুব সওদাগর প্রকাশ লেইঙ্গা মাহবুব নামে এক ব্যক্তিসহ মিলে প্রবাসী বাদশাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মুমূর্ষু অবস্থা প্রবাসী বাদশা কে উদ্ধার করে মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারে গনি প্রাইভেট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে নিহত হওয়া বাদশা গত দুই মাস আগে ওমান থেকে বাড়ি ফেরেন। স্ত্রী, তানিশা (৮) ও শাফিত(৫) নামে তার এক কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে।