Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ৯ অক্টোবর ২০২৩

হাটহাজারীতে প্রেমিকার অন্যত্র বিয়ে, প্রেমিকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক:
অক্টোবর ৯, ২০২৩ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় অভিমান করে হাটহাজারীতে আরাফাত (১৭) নামের এক কিশোর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ।

উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা দানো মেম্বারের ভাড়া বাসাতে ঘটনাটি ঘটে।

সোমবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুর রশিদ তার সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাসার সিঁড়িঘর থেকে আরাফাতের ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে। সে কুমিল্লার কচুয়া থানা এলাকার আলমগীরের পুত্র। নিহত আরাফাত নাজিরহাট বাজারে মাছের দোকান চাকরি করতো।

জানা যায়, গত সপ্তাহে দানু মেম্বারের বাড়িতে ভাড়া বাসায় উঠে আরাফাত, প্রায় দুইমাস আগে তার প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যায়, মেয়েটি তার নিকটতম আত্মীয়। বিয়ের সংবাদ পেয়ে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে আরাফাত। প্রেমিকার অন্যত্র বিয়ে সইতে না পেরে আত্মহত্যার পথ বেচে নিয়েছে বলে ধারনা করে তার পরিবার।

স্থানীয় ইউপি সদস্য সেলিম উদ্দিন বলেন, ঘরের মালিক ফোন করলে গিয়ে দেখি সিঁড়ি ঘরের তীরের সাথে গলায় দড়ি পেঁচানো অবস্থায় ঝুলে আছে, পরে পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে। তার পরিবার ফটিকছড়ি উপজেলার নাজিরহাট ১২নং ইউনিয়ন ঠান্ডা মিয়ার বাড়ীতে ভাড়া বাসায় থাকেন।

এবিষয়ে জানতে চাইলে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। রিপোর্ট পেলেই জানা যাবে ঘটনার আসল রহস্য।