Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২০ নভেম্বর ২০২৩

হাটহাজারীতে এনজিও কর্মীকে ছুরিকাঘাত করে ছিনতাই

অনলাইন ডেস্ক:
নভেম্বর ২০, ২০২৩ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলায় বেসরকারি সংস্থা আশা ব্যাংকের এক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ৮৫,৯৯০/- টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত কর্মকর্তা হলেন ফটিকছড়ি উপজেলার সীমান্তবর্তী এলাকা নাজিরহাটস্থ আশা ব্যাংকের লোন অফিসার জয় তারা মার্মা (৩২)।

সোমবার (২০ নভেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের বংশাল এলাকার এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার জয় তারা মার্মা খাগড়াছড়ি উপজেলার ১নং খাগড়াছড়ি ইউপির সওদাওং মেম্বার পাড়ার চায়লা প্রু মার্মার পুত্র।

আশা ব্যাংকের নাজিরহাট ব্রাঞ্চ ম্যানেজার রাজীব চন্দ্র সোম ও ভিকটিমের সাথে সোমবার বিকালে কথা হলে তারা জানান, হাটহাজারী উপজেলার উল্লেখিত এলাকা থেকে টাকা তুলে বাইক নিয়ে ফিরছিলেন মাঠ কর্মী তারা মার্মা।

এ সময় ওই এলাকার পূর্ব সেন বাড়ীর ঘাটায় পৌঁছামাত্র মোটরসাইকেল যোগে আসা ৩ যুবক তার গতিরোধ করে তার কাছে থাকা ক্ষুদ্র ঋণের কিস্তির টাকা ছিনিয়ে নিতে তারা পিস্তল ও চাকু দিয়ে ভয় দেখায়। সে টাকা দিতে না চাইলে কিল ঘুষি মেরে মাটিতে ফেলে পিঠে ছুরিকাঘাত করে তার কাছে থাকা ৮৫,৯৯০/- টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ভিকটিমের শরীরে তিনটি সেলাই করা হয়েছে। বর্তমানে আমরা (বিকাল ৪ টা ৫০ মিনিট) আমাদের অফিসে আছি। এখান থেকে আমরা হাটহাজারী মডেল থানায় যাবো আইনগত ব্যবস্থা নিতে।

এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক ইমরান হোসাইন বলেন, খবর পেয়েই আমি ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিমের সাথেও কথা বলেছি। লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।