Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ৫ জুলাই ২০২৩

হাটহাজারীতে গৃহবধূর লাশ উদ্ধার, মায়ের দাবি হত্যা

অনলাইন ডেস্ক
জুলাই ৫, ২০২৩ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে তারিন আকতার (২৪) নামে এক গৃহবধূর ঝু্লন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ।
 
বুধবার (৫ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নুর আলী মিয়ারহাট এলাকার লাতু চৌধুরীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করে।
 
নিহত তারিন আক্তার ওই বাড়ির মো. রুবেলের স্ত্রী। আয়না নামে তার তিনবছরের একটি কন্যা সন্তান রয়েছে। সকাল ১০টার দিকে নিহত তারিনের শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ওরনা পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে শ্বশুরবাড়ির লোকজন প্রচার করলেও নিহতের পরিবারের দাবি তাকে নির্যাতন করে হত্যার পর ঝুলিয়ে দেয়া হয়েছে।
 
নিহতের মামা এমদাদ ও ছোট ভাই শাহেদ আলম তালুকদার বলেন, বিয়ের পর থেকেই নিহতকে শারিরীক ও মানুষিক নির্যাতন করত স্বামী ও তার পরিবার। শিক্ষিত ও শান্তশিষ্ট হওয়ায় পিত্রালয়ে জানালেও কখনো সামাজিক বা অন্যকোন ভাবে বিচারের মুখোমুখি করতে দেয়নি। তার আশা ছিলো হয়তো ঠিক হয়ে যাবে।
 
সন্তানের দিকে তাকিয়ে সবকিছু মুখবুঝে সহ্য করতেন। শেষ পর্যন্ত তাকে মেরেই ফেলল তারা। এদিকে ঘটনাটির খবর পেয়ে সাংবাদিকরা ঘটনাস্থলে পৌঁছলে তাদের ঘরে প্রবেশে বাঁধা দেয়ার পাশাপাশি অসৌজন্য মূলক আচরণ করেন স্থানীয় ইউপি সদস্য আকবর ও নিহতের শশুড় বাড়ির লোকজন।
 
অনেকটা মারমুখী ভূমিকায় সাংবাদিকদের কাজে বাঁধা প্রদান করে। কেরে নেওয়ার চেষ্টা করে সাংবাদিকদের ক্যামেরা। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান মডেল থানার ওসি মনিরুজ্জামান। তিনি আরো বলেন, নিহতের পরিবারের পক্ষথেকে অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।