Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪

দুই অবুঝ শিশু সন্তান জানে না তাদের বাবা আর বেঁচে নেই

অনলাইন ডেস্ক
মার্চ ২৬, ২০২৪ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

চন্দনাইশে সিএনজি টেক্সিসহ আগুনে পুড়ে অঙ্গার হওয়া আবদুস সবুরের অবুঝ ২ শিশু এখনো জানে না পৃথিবীর বুকে তাদের সবচেয়ে বড় আশ্রয়স্থল বাবা আর বেঁচে নেই। তাদের ছেড়ে পাড়ি দিয়েছেন না ফেরার দেশে।

সোমবার (২৫ মার্চ) সকালে সিএনজি টেক্সি নিয়ে ঘর থেকে বের হওয়ার সময় সন্তানদের শেষ আদর করে বেরিয়েছেন। বিকেলে সিএনজিতে পুড়ে অঙ্গার হওয়ার খবর শুনে নিহত সবুরের স্ত্রী রুমি আকতার (২৪), মা গোল চম্পা (৫৫) ও আত্মীয় স্বজনরা যখন ঘটনাস্থল কলঘর এলাকায় আসে তখন এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। তাদের কান্নায় এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। এ সময় তার ৫ বছরের অবুঝ শিশু পুত্র সাইদুল ইসলাম ও দেড় বছরের শিশু কন্যা মেহেরুল জান্নাত ফেল ফেল চোখে এদিকে ওদিক তাকাচ্ছিল। এ সময় স্ত্রী ও মায়ের আহাজারী ও ছোট দুই শিশুর মলিন চেহেরা ঘটনাস্থলে উপস্থিত সকলকেই অশ্রুসজল করে দেয়।

আবদুস সবুরের স্ত্রী রুমি আকতার বিলাপ করে বলেন, তার স্বামী সকাল ১১টায় গাড়ি নিয়ে ঘর থেকে বের হয়েছিলেন। এ বের হওয়া যে প্রিয় স্বামীর শেষ বের হওয়া হবে হয়তো তার জানা ছিল না। এখন তার অবুঝ দুই শিশু সন্তানের কি হবে এই বলেই বিলাপ করছেন তিনি।

গতকাল সোমবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম–কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া কলঘরস্থ বরগুনি ব্রিজ এলাকায় সিএনজিসহ জীবন্ত দগ্ধ হয়ে মারা যান আবদুস সবুর।