Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ৩০ অক্টোবর ২০২২

স্কুল ফাঁকি দেওয়ায় ১৩ শিক্ষার্থীকে থানায় দিলো ডিবি

হাটহাজারী সংবাদ ডেস্ক
অক্টোবর ৩০, ২০২২ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীতে স্কুলড্রেস পরিহিত অবস্থায় বিভিন্ন বাগান, ট্যানেল পাড় ও নির্জন স্থানে আড্ডা দেওয়ার সময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১৩ শিক্ষার্থীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এদের মধ্যে ৭ জন মেয়ে ও ৬ জন ছেলে।

রোববার (৩০ অক্টোবর) দুপুরে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের থানা হেফাজতে নিয়ে অভিভাবকদের হাতে তুলে দিয়েছে সদর থানা পুলিশ।

নীলফামারী গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখেরুজামান ঢাকা পোস্টকে বলেন, পুলিশ সুপারের নির্দেশে আমরা এই অভিযান পরিচালনা করি। স্কুল ফাঁকি দিয়ে ট্যানেল পাড়, বাগানবাড়ি ও নির্জনস্থানে আড্ডা দেওয়ার সময় ১৩ জন শিক্ষার্থীকে আটক করে সদর থানায় পুলিশ হেফাজতে দেওয়া হয়।

নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ঢাকা পোস্টকে বলেন, স্কুল ফাঁকি দিয়ে অবাধ চলাফেরা বন্ধ করা ও শিক্ষার মান যেন ক্ষুণ্ন না হয় সেজন্য এ অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে। যাতে আগামী দিনের যারা ভবিষ্যৎ, তারা খারাপ কোনো কিছুতে জড়িয়ে না পড়েন।

নীলফামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রউপ ঢাকা পোস্টকে বলেন, স্কুল ফাঁকি দিয়ে ঘোরাঘুরি করায় তাদের থানায় নিয়ে আসা হয়। পরে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত তাদের অভিভাবকদের ডেকে ভবিষ্যতে এরকম কাজ না করা শর্তে তাদের হাতে দেওয়া হয়েছে।