Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ১৩ জুন ২০২৩

হাটহাজারীতে ভাই হত্যার আসামিকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্ক
জুন ১৩, ২০২৩ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে প্রতিশোধ নিতে ভাই হত্যার এক আসামিকে কুপিয়ে জখমের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পর আহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তাররা হলেন— মির্জাপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, মোমেন এলাহী প্রকাশ কালু’র স্ত্রী শিবলী আক্তার এবং শেখ আহম্মদ ডাক্তারের বাড়ির মৃত লতু মিস্ত্রির ছেলে ইকবাল।
হাটহাজারী থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন সবুজ বিষয়টি নিশ্চিত করেছেন।
 
জানা গেছে, রবিবার সন্ধ্যায় উপজেলার মির্জাপুরে সুমন নামে একজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তার সঙ্গে এলাকার শেখ আহম্মদ ডাক্তারের বাড়ির মৃত লতু মিস্ত্রির ছেলেদের সঙ্গে পারিবারিক দ্বন্দ্ব চলছিল। তার সূত্র ধরে ২০২১ সালের আহত সুমন মৃত লতু মিস্ত্রির ছেলে হোসেন এলাহী প্রকাশ বাচাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে। একই ঘটনায় মোমেন এলাহী প্রকাশ কালু নামে আরেকজন গুরুতর জখম হয়। মূলত ওই ঘটনার প্রতিশোধ নিতেই সুমনকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়েছে বলে ধারণা করছে পুলিশ।
 
এ ঘটনায় সোমবার হাটহাজারী মডেল থানায় আহতের বড় ভাই লিটন বাদি হয়ে নয়জনের বিরুদ্ধে মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার ‍করে।
 
এদিকে আহতের এখনো জ্ঞান ফিরে আসেনি বলে জানিয়েছেন তার বড়ভাই লিটন। তিনি জানান, চমেকে ভর্তির পর এ পর্যন্ত নয় ব্যাগ রক্ত দেয়া হয়েছে। অবস্থা আশঙ্কাজনক।