Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ১২ জুন ২০২৩

হাটহাজারীতে প্রতিশোধ নিতে ভাই হত্যার আসামিকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক
জুন ১২, ২০২৩ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে ভাইয়ের হত্যার প্রতিশোধ নিতে সুমন নামে এক যুবককে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে।
 
রবিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার মির্জাপুরের কালা বাদশাহ পাড়া শফি মাস্টারের বাড়ির সংলগ্ন পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। আহত সুমন ওই বাড়ির শফি মাস্টারের ছেলে।
জানা গেছে, আহত সুমনের সাথে দীর্ঘদিন ধরে জমিজমাসহ বিভিন্ন বিষয় নিয়ে একই এলাকার শেখ আহম্মদ ডাক্তারের বাড়ির মৃত লতু মিস্ত্রির ছেলেদের সাথে পারিবারিক দ্বন্দ্ব চলছিল। দ্বন্দ্বের সূত্র ধরে ২০২১ সালের ১৭ ডিসেম্বর সুমন দলবল নিয়ে মৃত লতু মিস্ত্রির ছেলে হোসেন এলাহী প্রকাশ বাচাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে। এছাড়া মোমেন এলাহী প্রকাশ কালু নামে আরেকজনকক কুপিয়ে গুরুতর আহত করে। পরে এ ঘটনায় র‍্যাবের হাতে আটক হয়ে এক বছর জেল খেটে জামিনে বাড়িতে আসে সুমন। মূলত ভাই হত্যার প্রতিশোধ নিতেই সুমনকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন অংশে কুপিয়েছে ২১ সালে গুরুতর আহত হয়ে বেঁচে যাওয়া মোমেন এলাহী প্রকাশ কালু ও তার দুই সহোদর মোহছেন এলাহী ও ইকবাল। তবে ঘটনার সময় এম এ সালাম নামে আরও একজন উপস্থিত ছিল বলে জানিয়েছেন আহতের স্ত্রী আছমা আক্তার।
 
তিনি বলেন, এম এ সালামের উস্কানিতে আজকের এ ঘটনা। সরকারহাট বাজার থেকে ওষুধ আর মশার কয়েল নিয়ে বাড়ি ফিরছিলেন সুমন। বাড়ির সংলগ্ন পুকুর পাড়ে পৌছলে অভিযুক্তরা ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। একটি ছোট্ট মেয়ের মাধ্যমে খবর পেয়ে ভাসুর লিটনসহ পরিবারের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা বেগতিক হওয়ায় চমেক রেফার করে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক। তার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।
 
তবে অভিযুক্ত মোমেন এলাহী প্রকাশ কালুকে কুপিয়ে গুরুতর আহত ও তার ভাই হোসেন এলাহীকে কুপিয়ে হত্যার ঘটনা গোপন করে বলেন, অভিযুক্তরা তার সৎ ভাই। তার সম্পত্তি আত্মসাৎ করতেই তারা তার স্বামী সন্তানকে হত্যার চেষ্টা করছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।