Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২১ নভেম্বর ২০২২

হাটহাজারীতে পরীক্ষা ভালো না হওয়ায় এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা!

হাটহাজারী সংবাদ ডেস্ক
নভেম্বর ২১, ২০২২ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কিতিশরুদ্র বাড়ির শয়নকক্ষ থেকে পূর্ণা রুদ্র (১৮) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পূর্ণা রুদ্র ফতেপুর ইউনিয়নের প্রবাসী সরুজ রুদ্রের মেয়ে।
সোমবার (২১ নভেম্বর) সকালে তার মরদেহটি উদ্ধার করা হয়। হাটহাজারী সংবাদকে বিষয়টি নিশ্চিত করেন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল আবেদীন।
জানা যায়, পূর্ণা রুদ্র চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল। এরমধ্যে তার একটি পরীক্ষা ভালো না হওয়ায় শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে সোমবার সকাল সাড়ে ৮টায় আত্মহত্যা করেছে।
আত্মহননকারী শিক্ষার্থীর নিকটতম আত্মীয় বলেন, ‘সকাল ৮টায় তার মায়ের সাথে তরকারি কাটছিল পূর্ণা। তরকারি কাটা শেষ হওয়ার পর তার মা পাশের মন্দিরে পুজো দিতে যায়। এর মধ্যে পূর্ণা তার শয়নকক্ষে দরজা বন্ধ করে দেয়। পূজা শেষে তার মা ঘরে এসে দরজা বন্ধ দেখে তাকে অনেক ডাকাডাকি করেন। এরপরও কোনো সাড়াশব্দ না পেয়ে ঘটনাটি প্রতিবেশীসহ আশপাশের লোকজনকে জানানো হয়। পরে প্রতিবেশীরাসহ শয়নকক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করি। এ সময় পূর্ণাকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার মরদেহটি নিচে নামানো হয়। এরপর থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।’
হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘পূর্ণার এইচএসসি পরীক্ষা ভালো না হওয়ায় অভিমানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’ মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহটি চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’