Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০২৩

হাটহাজারীতে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পিং অনুষ্ঠিত

মোহাম্মদ আতিকুল্লাহ চৌধুরী
সেপ্টেম্বর ৫, ২০২৩ ২:২৮ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের সামাজিক ও মানবিক সংগঠন মানবতার কল্যাণে আমরা ও মানবতার কল্যাণে ব্লাড ডোনার্স এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (সেপ্টেম্বর) সকাল ১০টা হতে মানবতার কল্যাণে আমরা ও মানবতার কল্যাণে ব্লাড ডোনার্স পরিবারের বর্তমান কার্যালয়ের পাশে ফতেপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচী আয়োজিত হয়।

সংগঠনের সভাপতি চৌধুরী মোহাম্মদ জামান এর সভাপতিত্বে উক্ত ব্লাড ক্যাম্পিংয়ে প্রায় আটশত ছাএ ও ফতেহপুর এলাকার ব্যবসায়ীদের ব্লাড টেষ্ট করা হয়েছে। সংগঠনের উপদেষ্টাবৃন্দ, সকল সদস্যমন্ডলী, প্রবাসী সদস্য, স্কুল কমিটি ও স্কুলের প্রধান শিক্ষকের সর্বোচ্চ সহযোগিতায় এবং ফ্রি ব্লাড গ্রুপ_নির্ণয়ের এ আয়োজন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এহসান উল্লাহ জাহেদী, পরিতোষ শীল, সুমন পল্লব, ইঞ্জিনিয়ার ফয়সাল, গাজী মোহাম্মদ মাঈন উদ্দীন ও ওয়াহিদুল আলম।

কার্যকরী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাশেদা সুলতানা রাসু, জুবাইর হোসেন, খালেদ, সাইফুল্লাহ, আসিফ আহমেদ, আয়েশা আক্তার, আরজু আকতার, আকলিমা আকতার,আবু বক্কর, সাহেদ, শিমুল আহমেদ, সাজ্জাদ, রোহান, শওকত, রাইহান, তাহসিন আসিফ, আসাদুজ্জামান, সুমাইয়া আকতার, আইরিন আকতার, নিশি আকতার, আরফাদুল আলম প্রমূখ।

এতে পাশাপাশি আরো উপস্থিত ছিলেন সামাজিক, মানবিক ও রক্তদাতা সংগঠন সেনানী ব্লাড ডোনার্স এসোসিয়েশন এবং হাফেজ জিন্নাহ ব্লাড ডোনার্স এর সকল সদস্যবৃন্দ। যাদের অক্লান্ত পরিশ্রমে সুন্দর ও সফলভাবে আয়োজন সম্পন্ন করায় কৃতজ্ঞতা জানিয়েছেন মানবতার কল্যাণে আমরা ও মানবতার কল্যাণে ব্লাড ডোনার্স এর কতৃপক্ষ।

বিশেষ করে ধন্যবাদ জ্ঞাপন করেছেন সংগঠনের সকল নেতৃবৃন্দ এবং সদস্যদের যাদের দিনরাত  পরিশ্রমের বিনিময়ে আজকের এই সফল প্রোগ্রাম।