Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ১৮ জানুয়ারি ২০২৩

হাটহাজারিতে যানজট ও দূর্ঘটনা নিরসনে উপজেলা প্রশাসনের অভিযানে ১৭ হাজার টাকা জরিমানা

এস. ওসমান গনি
জানুয়ারি ১৮, ২০২৩ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

যানজট ও দুর্ঘটনা নিরসনে বড়দিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে ১৭ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন।

বুধবার ১৮ জানুয়ারি দুপুর ১ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত হাটহাজারীর চিকনদন্ডী ইউনিয়নের বড়দিঘীর পাড় এলাকায় পরিচালিত অভিযানে যানজট সৃষ্টিকারী বিভিন্ন যানবাহন মালিককে জরিমানা করা হয়েছে।

সড়ক পরিবহন আইন ২০১৮ ও দন্ডবিধি ১৮৬০ এর বিভিন্ন ধারায় ০৫ টি মামলায় মোট ১৭,০০০ টাকা জরিমানা দন্ড প্রদান করে ডিসিআর মূলে আদায় করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহিদুল আলমের নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন হাটহাজারী মডেল থানা পুলিশ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান জামান বাচ্চুসহ সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বারগণ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল আলম বলেন, মহাসড়কে যানজট ও দুর্ঘটনা প্রতিরোধে হাটহাজারী উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। মহাসড়কে যানজট, দুর্ঘটনা ও অপঘাতে মৃত্যু হ্রাস করতে পদক্ষেপ গ্রহণের জন্য জেলা প্রশাসক স্যারের কঠোর নির্দেশনা রয়েছে। এরই প্রেক্ষিতে হাটহাজারীতে মহাসড়কের বিভিন্ন স্থানে যানজট সৃষ্টিকারী যানবাহন ও স্থাপনা সরিয়ে নিতে মাইকিং করা হয়। তারপরও সরিয়ে না নেওয়ায় এ অভিযান পরিচালনা করা হয়। সামনের দিনগুলোতে এ বিষয়ে প্রয়োজনে আরও অভিযান পরিচালনা করা হবে।