Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ১৬ মে ২০২৩

বিয়েতে ভাবির সঙ্গে নাচায় দুই ভাইকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক
মে ১৬, ২০২৩ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

বিয়ের অনুষ্ঠানে স্ত্রী ও ভাইদের নাচানাচি দেখে প্রচণ্ড রেগে গেলেন মত্ত স্বামী। নিয়ন্ত্রণ হারিয়ে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করলেন তিনি। কুপিয়ে হত্যা করলেন নিজের দুই ভাইকে। এতে আহত হয়েছেন আরো দুইজন।
ঘটনাটি ভারতের ছত্তীসগঢ়ের কবীরধাম এলাকার। অভিযুক্তের নাম তিন্‌হা বেগা। তার স্ত্রী গ্রামের একটি বিয়েবাড়িতে অন্যান্য অতিথিদের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন। দেবর এবং শ্বশুরবাড়ির অন্য আত্মীয়দের সঙ্গে গানের তালে তালে নাচছিলেন তিনি।
 
অভিযোগ, সেই নাচানাচির সময় বিয়ের আসরে মত্ত অবস্থায় হাজির হন যুবক। তিনি স্ত্রীকে নাচতে দেখেই অশান্তি শুরু করেন। প্রথমে ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর দিকেই তেড়ে গিয়েছিলেন যুবক। বাধা দিতে গেলে নিজের দুই ভাইকে খুন করেন তিনি। তার স্ত্রীর সঙ্গে নাচছিলেন বলেই ভাইদের আক্রমণ করেন ঐ যুবক।
 
এর পর শ্যালক এবং নিজের দাদাকেও ধারালো অস্ত্রের কোপ মারেন তিনি। তারা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।
 
হাসপাতাল সূত্রে খবর, দু’জনেরই অবস্থা আশঙ্কাজনক।
 
বিয়েবাড়িতে এ ঘটনার খবর পেয়েই সেখানে হাজির হয় পুলিশ। তারা অভিযুক্তকে গ্রেফতার করে।
 
সেখানকার পুলিশের সুপারিনটেন্ডেন্ট লালুমেন্দ সিংহ জানিয়েছেন, মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার পরে তা পরিবারের হাতে তুলে দেওয়া হবে। কেন যুবক এমন কাণ্ড ঘটালেন, ভাইদের সঙ্গে অন্য কোনো বিষয় নিয়ে আগে থেকেই তাদের মধ্যে শত্রুতা ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।