Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ২৪ মার্চ ২০২৪

চট্টগ্রামে “এলিট” ফ্যাশন হাউজ এর ৭তম আউটলেট উদ্বোধন

হাটহাজারী সংবাদ ডেস্ক :
মার্চ ২৪, ২০২৪ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম নগরের “স্যানমার ওশানসিটি” অভিজাত শপিংমলে উদ্বোধন হলো স্বনামধন্য ফ্যাশন হাউজ “এলিট” এর ৭তম আউটলেট।

শনিবার (২৩ মার্চ) চট্টগ্রাম-১০ আসনের এমপি মহিউদ্দিন বাচ্চু ফিতা কেটে এই আউটলেটটির শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ফ্যাশন হাউজ “আর্ট” লাইফস্টাইল লিমিটেড এর চেয়ারম্যান মামুন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক জান্নাতুল ফেরদৌস।

এসময় মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি জনমানুষের রাজনীতি করি, যেখানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ যুক্ত। “এলিট” ব্র্যান্ডের এই শোরুমে ৯৯ থেকে ৯৯৯ টাকায় সব জেন্টেস পোষাক পাওয়া অবশ্যই সুখবর। আমি অত্র এলাকার সবাইকে ঈদে সাধ্যের মধ্যে এলিট থেকে কেনার আহবান জানাই।

আর্টের চেয়ারম্যান মামুন চৌধুরী বলেন, আপনার সামর্থ্যরে মধ্যে আপনি আমাদের শোরুমে পণ্য কিনতে পারবেন। আমি বিশ্বাস করি, আমরা সবাই যদি দেশীয় ব্র্যান্ডগুলোকে প্রমোট করি তাহলে বিদেশি ব্র্যান্ডগুলোর পাশাপাশি দেশীয় ব্র্যান্ড টিকে থাকবে এবং দেশে কর্মসংস্থান এর সৃষ্টি হবে। আমরা বাঙ্গালী জাতির ঐতিহ্য, শিল্প, সংস্কৃতি, রং-তুলির সমন্বয়ে প্রথা বিরোধী ডিজাইন নিয়ে মানসম্মত প্রোডাক্ট উপহার দেওয়ার চেষ্টা করছি। তিনি বলেন, আমরা সারা বাংলাদেশে মোট ৭টি শোরুম খুলেছি। ঢাকার মিরপুর থেকে চট্টগ্রামের সানমার, আমরা চেষ্টা করছি এলিট সারাদেশে ছড়িয়ে দিতে। আসন্ন ঈদ এবং নববর্ষে আকর্ষণীয় সব কাপড় এবং ডিজাইন নিয়ে ক্রেতাদের জন্য হাজির হবে এলিট।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানের সাবেক পলিটিক্যাল এপিএস, লেখক-সাংবাদিক শওকত বাঙালি, ছিপাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন, স্যানমার ওসানসিটি ওনার্স এ্যসোসিয়েশনের সভাপতি আসাদ ইফতেকার, সাধারণ সম্পাদ মোজাম্মেল হক, হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সদস্য কামরুল ইকবাল, প্রমুখ।