Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ২৫ জুন ২০২৩

হাটহাজারীতে ভাতিজাদের হামলায় চাচার মৃত্যু

অনলাইন ডেস্ক
জুন ২৫, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় মোঃ আবু তাহের (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।
 
শনিবার (২৪ জুন) দিবাগত রাতে উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের লোহারপোল বাজারের পশ্চিমে মাওলানা মনসুর আলীর নতুন বাড়িতে এই ঘটনা ঘটে।
 
নিহত আবু তাহের ওই এলাকার মৃত আবুল কাসেমের পুত্র।
 
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে গড়দুয়ারা ইউনিয়নের লোহারপোল বাজারের পশ্চিমে মাওলানা মনসুর আলীর নতুন বাড়িতে প্রতিপক্ষের হামলায় মোঃ আবু তাহের নামে এক ব্যাক্তি মারা গেছে। এই ঘটনায় নিহতের পুত্র মোঃ আজম (৩৫) ও তার মা নূর নাহার বেগম (৫০) নামে আরো দুই জন আহত হয়েছে।
 
আহতদের স্বজনেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক ডাঃ নিলয় আবু তাহেরকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার সংবাদ পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্হল পরিদর্শন করেন।
 
নিহতের ছেলে আহত মোঃ আজম জানান, “শনিবার সন্ধ্যা সাড়ে সাতটা আটটার দিকে তার চাচা সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। তাদের নির্মম অমানবিক হামলায় আমার বাবা মারা যায়। তারা (হামলাকারীরা) ঘটনার পর আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে আসতেও বাঁধা দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় রাত সাড়ে নয়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আমার বাবাকে মৃত বলে ঘোষণা করেন।” এদিকে ঘটনার পর হামলাকারীরা আত্নগোপনে চলে যায়।
 
গড়দুয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার মোরশেদ তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
 
হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে। আর এঘটনায় মামলা করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্হা গ্রহন করা হবে।