Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩

হাটহাজারীতে বন্ধুর মৃত্যু সহ্য করতে না পেরে আরেক বন্ধুর মৃত্যু

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলায় বন্ধুর মৃত্যুর খবর সহ্য করতে না পেরে চার ঘন্টার ব্যবধানে আরেক বন্ধুর মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ আগস্ট) হাটহাজারী পৌরসভার ৩নং ওয়ার্ড এর  আজিমপাড়া এলাকার সাব্বি বাপের বাড়িতে এ ঘটনা ঘটে । এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মোহাম্মদ আরফাত (২৮) নামে  এক ‍যুবকের মৃত্যুর চার ঘন্টা পর মোহাম্মদ আজম (২৮) নামে অপর এক যুবকের মৃত্যু হয়েছে। তারা উভয়ে বন্ধু ছিলেন। আজম ওই বাড়ির নুরুল ইসলাম প্রকাশের বাঘের ও আরফাত একই বাড়ির মৃত মুছা সওদাগরের পুত্র।

সরেজমিনে জানা গেছে, রোববার রাতে মোঃ আরফাতের বিয়ে উপলক্ষে দুই বন্ধু মিলে শশুর বাড়িতে নাস্তা পাঠাতে বাজার করে। সকাল সাড়ে ৮টায় হঠাৎ আরফাত স্ট্রোক করে মারা যান। খবর পেয়ে আজম বন্ধুর বাড়িতে যায়। নিজ হাতে টুপি পড়িয়ে দেয়। পরে লাশ গোসলের প্রস্তুতি নেয়ার প্রাক্কালে বুকে ব্যথা করছে বলে জানায় আজম। এমতাবস্থায় দ্রুত হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাটপাতালে নিতে বললে, নেওয়ার পথেই দুপুর সাড়ে ১২টার দিকে মারা যান আজম।

আজমের দুই ও তিন বছর বয়সী একটি পুত্র ও কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। শত শত মানুষ দুই বন্ধুকে দেখার জন্য জমায়েত করছে। বাদে আছর আরফাত ও বাদে এশা আজমের নামাজে জানাযা শেষে এলাকার কবরস্থানে তাদের দাফন করা হয়।