Hathazari Sangbad
হাটহাজারীশুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২

ছিপাতলী ঈদগাহ ইসলামিক কিন্ডারগার্টেনে মহান বিজয় দিবস উদযাপন

হাটহাজারী সংবাদ ডেস্ক
ডিসেম্বর ১৬, ২০২২ ১০:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলার ছিপাতলী ইউনিয়নে ঐতিহ্যবাহী ঈদগাহ ইসলামিক কিন্ডারগার্টেনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভার মধ্যদিয়ে দিবসটি উদযাপন করা হয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নেয় কিন্ডারগার্টেনের বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা।

সকাল ১১টায় ঈদগাহ ইসলামিক কিন্ডারগার্টেন পরিচালনা পরিষদের সভাপতি এস, এম, শাহ আলমের সভাপতিত্বে ও প্রিন্সিপাল মুহাম্মদ এমরানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিচালনা পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মুহাম্মদ একরাম উদ্দিন, সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী তসলিম উদ্দিন ও অর্থ সম্পাদক মুহাম্মদ নুরুল আবেদীন জসিম প্রমূখ।

এসময় শিক্ষক মুহাম্মদ রাজু, এনামুল হাসান, শিক্ষিকা মরিয়ম বেগম, তানজিলা আমান আঁখি, সায়মা সুলতানা জেরিন, সিমাউল ফেরদৌস আসপিসহ শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন, শিক্ষার্থীদের সম্মিলিত অংশগ্রহনে জাতীয় সংগীত পরিবেশন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সভাশেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।