Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ১ জানুয়ারি ২০২৩

ছিপাতলী ঈদগাহ ইসলামিক কিন্ডারগার্টেনের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী

মুহাম্মদ জিয়াউল হক
জানুয়ারি ১, ২০২৩ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলার ছিপাতলী ঈদগাহ ইসলামিক কিন্ডারগার্টেনের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম , ফাতেহায়ে ইয়াজদাহুম, ওরশে কুল, বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান নানা আনুষ্ঠানিকতায় উদযাপন করা হয়েছে।

শনিবার (৩১ডিসেম্বর) সকাল থেকে ঈদগাহ উচ্চ বিদ্যালয় ও কলেজের হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঈদগাহ ইসলামিক কিন্ডারগার্টেন পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ একরাম উদ্দিনের সঞ্চালনায় ও সভাপতি এস এম শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম। স্বাগত বক্তব্য রাখেন, প্রিন্সিপাল মুহাম্মদ এমরান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার সাঈদা আলম। ঈদগাহ ইসলামিক কিন্ডারগার্টেন পরিচালনা পরিষদের সাবেক সভাপতি এস এম কামাল উদ্দিন, সাবেক সভাপতি ইসমাইল হোসেন, পরিচালনা পরিষদের সহ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম, সেলিম পাঞ্জাবির স্বত্বাধিকারী আলহাজ্ব নুর মোহাম্মদ, পরিচালনা পরিষদের যুগ্ন সম্পাদক কাজী তসলিম উদ্দিন, ফজলুল হক মেম্বার, বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ, আজিজুল হক, নাঙ্গলমোড়া বায়তুন নূর শিশু একাডেমীর প্রধান মুহাম্মদ আলমগীর, এডভোকেট জিল্লুর রহমানসহ ছিপাতলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানসহ ইউপি সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।