Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩

আবুধাবিতে নারী অঙ্গনের বর্ষপূর্তী ও বসন্ত বরণ

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

সংস্কৃতি চর্চা ও নতুন প্রজন্মকে দেশের কৃষ্টির প্রতি আকৃষ্ঠ করতে আবুধাবির বাংলার নারী অঙ্গন তাদের বর্ষপূর্তি ও আনন্দ উচ্ছাসে বসন্ত বরণ আর ফাগুনের শুভেচ্ছা জানাতে দিনব্যাপী এক জাঁকজমক অনুষ্ঠানমালার আয়োজন করেছে।

আবুধাবীর বাংলার নারী অঙ্গনের দ্বিতীয় বর্ষপূর্তি ও ফাল্গুন উৎসবের অনুষ্ঠানমালা সংগঠনের আহবায়ক আজমেরি বেগমের সভাপতিত্বে ও সদস্য সচিব মুনমুন আজহার এবং সাংগঠনিক সম্পাদক গুলশান আরার পরিচালনায় রবিবার (১২ ফেব্রুয়ারী) আবুধাবির কর্ণেস পার্কে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা সমিতি ইউএই’র সভাপতি তথা রাষ্ট্রদূত পত্নী মিসেস সালমা জাফর।

অনুষ্ঠানে দেশীয় খেলাধুলা, দেশীয় খানাপিনা, আলোচনা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়

অনুষ্ঠানের বিশেষ সহযোগিতায় ছিলেন মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন, আজহারুল ইসলাম, রাশিদুল হাসান, শামিমা, সানজিদা আনজুম শিমুল, রুনা মিজান, সাইমা কুতুব, ঐশী, আনিশা, ফারজানা, কানিজ ফাতেমা প্রমুখ।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও আবুধাবীর বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি রাষ্ট্রদূত পত্নী মিসেস সালমা জাফর এ ধরনের অনুষ্ঠান করাতে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। এবং প্রবাসে এ ধরনের অনুস্ঠানের মাধ্যমে দেশীয় সংস্কৃতির প্রসার করার আহবান জানান।
সংগঠনের আহবায়ক,এডমিন, মডারেটর সবার সহযোগিতায় এই ধরনের অনুষ্ঠান করতে পেরে সকলকে ফাগুনের শুভেচ্ছাসহ ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এ ধরনের আরো অনুস্ঠান করার আশ্বাস দেন।

পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়।