Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২৭ মার্চ ২০২৩

রমজান উপলক্ষ্যে ২ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ইসলামী নব জাগরণ সংগঠন

Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইসলামী নব জাগরণ সংগঠন বাংলাদেশের রাউজান শাখার উদ্যোগে প্রায় দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) সংগঠনের সভাপতি জনাব মুহাম্মদ হানিফের সভাপতিত্বে রাউজান উপজেলার ছত্রপাড়াস্থ মাওলানা আলী আহমদের বাড়ি থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নব জাগরণ সংগঠনের উপদেষ্টা মাওলানা আবদুর রউফ। ভিডিও কলের মাধ্যমে সৌদি আরব থেকে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মাওলানা মুঈনুদ্দীন। তিনি বর্তমানে উমরা আদায়ের লক্ষ্যে সংক্ষিপ্ত সফরে সৌদিআরব অবস্থান করছেন। এসময় তিনি সকলের কাছে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া কামনা করেন।

খাদ্যাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মাওলানা মুহাম্মদ ইলিয়াস, হাফেজ মাওলানা মুহাম্মদ সুলাইমান, মাওলানা মুহাম্মদ নাছির, মুহাম্মদ নাজমুল হাসান হিরু, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন ও দপ্তর সম্পাদক মুহাম্মদ সাহাব উদ্দিন।

উল্লেখ্য যে, ইসলামী নব জাগরণ সংগঠন বাংলাদেশ ২০০৮ সালের প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের গরীব, অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, চিকিৎসা সেবা, ধর্মীয় অনুষ্ঠানে আর্থিক অনুদান, বিবাহে অনুদানে, সুপেয় পানির জন্য নলকূপ স্থাপন, মাদ্রাসা মসজিদে অনুদানসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে আসছে। সিলেট-সুনামগঞ্জ বন্যা দুর্গতদের ছাড়াও দেশের বিভিন্ন স্থানে অসহায় মানুষের সহায়তা করেছে নব জাগরণ সংগঠন। দেশব্যাপী ও প্রবাসে সামাজিক সেবামূলক কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে সবার সুনাম অর্জন করতে সক্ষম হয় সংগঠনটি।