Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২২ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম বিমানবন্দরে দুবাইফেরত যাত্রীর কম্বলে মিলল এক কেজি স্বর্ণ

অনলাইন ডেস্ক
এপ্রিল ২২, ২০২৪ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

দুবাই থেকে চট্টগ্রামে বিশেষ পদ্ধতিতে স্বর্ণ আনছিলেন তিন যাত্রী। তবে সন্দেহজনক মনে হওয়ায় বিমানবন্দরে আসার পর তাদের তল্লাশি করা হয়। এসময় ব্যাগের ভেতর থাকা কম্বলের মধ্যে বিশেষ কৌশলে লুকানো এক কেজি স্বর্ণ জব্দ করা হয়েছে। তবে ওই তিন যাত্রীকে এখনো আটক দেখানো হয়নি; তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

সোমবার (২২ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে একটি ফ্লাইটে দুবাই থেকে চট্টগ্রামে আসেন তারা। পরে এনএসআই ও কাস্টমস গোয়েন্দা কর্মকর্তাদের সমন্বয়ে এক যৌথ উদ্যোগে তাদের ব্যাগ তল্লাশি করে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।

তিন যাত্রী হলেন- মোবারক আলী, মোহাম্মদ নাজমুল হক এবং মোহাম্মদ আনোয়ার শাহ। এরমধ্যে মোবারক আলীর বাড়ি কক্সবাজারের চকরিয়ায়, নাজমুল হকের চট্টগ্রামের সাতকানিয়ায় এবং আনোয়ার শাহের সন্দ্বীপ এলাকায়। তাদের এখনো আটক দেখানো হয়নি।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদ বলেন, সোমবার ভোরে দুবাই থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের BG-148 ফ্লাইটে চট্টগ্রামে আসেন ওই তিন যাত্রী। এনএসআই ও কাস্টমস গোয়েন্দা কর্মকর্তাদের সমন্বয়ে এক যৌথ উদ্যোগে তাদের ব্যাগ তল্লাশি করে একটি কম্বলের মধ্যে লুকানো ১ কেজি স্বর্ণ পাওয়া যায়। ওই তিন যাত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে। তাদের এখনো আটক দেখানো হয়নি; তবে প্রক্রিয়াধীন।