Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৮ জুলাই ২০২৩

আশরাফুলের বিয়ের প্রস্তাবে হাসলেন পরীমণি

অনলাইন ডেস্ক
জুলাই ৮, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

প্রতি বছরই ঈদকে ঘিরে তারকাদের আড্ডার আয়োজন করা হয় বিভিন্ন টিভি চ্যানেলে। যেখানে ভক্তদের সঙ্গে নিজেদের ঈদ ভাবনা, মুহুর্তগুলো ভাগ করে নেওয়ার সুযোগ পান তারকারা।
 
সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের ঈদ আড্ডায় হাজির হন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি, চিত্রনায়ক রোশান ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।
অভিনেতা সাজু খাদেমের সঞ্চালনায় অনুষ্ঠানে নানা খুনসুটিতে মেতে উঠে তারকারা। যেখানে তারা বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ও মজার অভিজ্ঞতা জানান।
 
অনুষ্ঠানের একপর্যায়ে আশরাফুলের কাছে জানতে চাওয়া হয়, তিনি কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব দিয়েছেন কি না? এর জবাবে সাবেক এই ক্রিকেটার জানান, কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব দেননি, তবে যাকে পছন্দ হয়েছিল তাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।
 
তবে সেই নারী আর কেউ নয়, আশরাফুলেরই বর্তমান স্ত্রী। যাকে প্রথম দেখাতেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি।
এরপর সঞ্চালক সাজু খাদেম আশরাফুলকে অনুরোধ করেন পরীমণিকে প্রেমের প্রস্তাব জানানোর জন্য। জাতীয় দলের সাবেক এই অধিনায়কও রাজি হয়ে যান।
 
অনুষ্ঠানের ভিডিওর ওই অংশতে দেখা যায়, মঞ্চে হেঁটে আসছেন পরীমণি। এসময় আশরাফুল তাকে উদ্দেশ্য করে জিজ্ঞেস করছেন, ‘ভালো আছেন?’ জবাবে পরী জানান, ‘হ্যাঁ ভালো আছি’।
 
 
এরপর আশরাফুল বলেন, ‘আপনি কি সিঙ্গেল? কারণ আমার বাসা থেকে বিয়ের চিন্তা করছে। আপনাকে দেখে আমার ভালো লেগেছে। আপনি সিঙ্গেল হলে হয়তো আমার বাসা থেকে প্রস্তাব পাঠাবে।’
 
আশরাফুলের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে চুপ করে থাকেন পরী। এরপরই হেসে ফেলেন সকলে মিলে। এই ক্রিকেটারও তারপর জানান, তার স্ত্রীকেও ঠিক এভাবেই প্রস্তাব দিয়েছিলেন তিনি।
 
আশরাফুল-পরীমণির এই খুনসুটি ভক্তরাও বেশ উপভোগ করেছেন। ক্রিকেটার ও অভিনেত্রীর এক মঞ্চে অভিনয় বেশ প্রশংসাও কুড়িয়েছে।