Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৭ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

অনলাইনে অর্ডার করা বিরিয়ানি খাওয়ার পর তরুণীর মৃত্যু

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৭, ২০২৩ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

ভারতের কেরালা রাজ্যে রেস্তোরাঁ থেকে আনা বিরিয়ানি খেয়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। জানা গেছে, অনলাইনে অর্ডার করে খাবারটি আনেন তিনি।
 
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি শনিবার (৭ জানুয়ারি) এক প্রতিবেদনে জানিয়েছে, বিরিয়ানি খাওয়ার পর অসুস্থ হয়ে পড়েন ২০ বছর বয়সী ওই তরুণী। ধারণা করা হচ্ছে খাবারে বিষক্রিয়া হয়ে মারা গেছেন তিনি।
এ ঘটনার পর বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন কেরালা রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ভীনা জর্জ।
 
পুলিশ জানিয়েছে, ওই তরুণীর নাম অঞ্জু শ্রীপার্বতী। তিনি কাসারাগোডের পারুমবালায় বাস করতেন। গাসারাগোডের রোমানসিয়া নামক একটি রেস্তোরাঁ থেকে গত ৩১ ডিসেম্বর বিরিয়ানি অর্ডার করেন তিনি। ওই খাবারটি খাওয়ার পর পরই অসুস্থ হয়ে পড়েন।
 
পুলিশ আরও জানিয়েছে, এরপর তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন তিনি। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আরেকটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে শ্রীপার্বতীকে বাঁচাতে সব ধরনের চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত ব্যর্থ হন চিকিৎসকরা।
এর আগে গত সপ্তাহে কোজিখোদে নামক একটি স্থানেও রেস্তোরাঁর খাবার খেয়ে কোতায়াম মেডিকেল কলেজের এক নার্স মারা যান। মাত্র এক সপ্তাহের ব্যবধানে খাদ্যে বিষক্রিয়ায় দুইজন মানুষ মারা যাওয়ার বিষয়টি চিন্তায় ফেলেছে স্থানীয় প্রশাসনকে।