Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২৩ নভেম্বর ২০২২

হাটহাজারীতে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২২ উদ্বোধন

অনলাইন ডেস্ক
নভেম্বর ২৩, ২০২২ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিজ্ঞানমনস্ক জাতি গঠনে প্রতিশ্রুতিবন্ধ, ‘বিদ্যুৎ ও পানি অপচয় রোধ ও ইন্টারনেটে আসক্তি ক্ষতি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় হাটহাজারীতে উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২২ উদ্বোধন করা হয়েছে।
 
আজ বুধবার (২৩ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অংশগ্রহণে অনুষ্ঠানের উদ্বোধন করেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক মুহাম্মদ শাহিদুল আলম।
 
উপজেলার ২৩টি মাধ্যমিক বিদ্যালয় ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা দুই দিনব্যাপী এ মেলায় তাদের উদ্ভাবিত বিভিন্ন প্রজেক্ট উপস্থাপন করে এবং সর্বসাধারণের জন্য তা উন্মুক্ত করে মেলাটিকে সুসজ্জিত করে।
 
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক, উপজেলা সহঃ কমিশনার( ভুমি)আবু রায়হান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাইনুউদ্দীন মজুমদার, প্রেস ক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া, কাটিরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিমুল মহাজনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।