Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ৫ ডিসেম্বর ২০২২

দেশীয় অস্ত্রসহ হাটহাজারীতে ইয়াবা ইদ্রিস আটক

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ৫, ২০২২ ৭:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে উপজেলার ১৪ নং শিকারপুর ইউনিয়নে নজুমিয়া হাট কাঁচাবাজার সংলগ্ন মনিরা মঞ্জিল থেকে দেশীয় অবৈধ অস্ত্রসহ মুহাম্মদ ইদ্রিস(৪০) প্রকাশ ইয়াবা ইদ্রিসকে গ্রেপ্তার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।
 
শনিবার (৩ডিসেম্বর ) রাত সাড়ে দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার কর হয়। আটকৃত আসামি মুহাম্মদ ইদ্রিস পৌরসভার ৭ নং ওয়ার্ডের আদর্শ গ্রাম এলাকার আব্দুল হাই চৌধুরী এর বাড়ির মৃত মোহাম্মদ সিরাজের পুত্র।
আটকের সময় তার কাছ থেকে দুইটি রামদা, দুইটি চাকু, একটি লোহার শাবল, একটি খোড়াবাড়ি, একটি লোহার রেঞ্জ, একটি দা উদ্ধার করা হয়।
 
হাটহাজারী মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক নুরে হাবিব ফয়সাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তার ভাড়াঘরে আমার সঙ্গে ফোর্স নিয়ে তার বাসায় ঘেরাও করি। সে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে আমাকে ও আমার সঙ্গীও ফোর্স দের দেশীয় অস্ত্র দা এবং লাঠি দিয়ে একাধিকবার হামলার চেষ্টা করে। হামলায় ব্যর্থ হয়ে সে খাটের নিচে লুকিয়ে পড়ে।
 
পরে আমরা বিভিন্ন কৌশল অবলম্বন করে তাকে খাটের নিচ থেকে আটক করতে সক্ষম হই। পরে থানা পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে একটি অস্ত্র মামলা দায়ের করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদক ও ডাকাতির ৭টি মামলা রয়েছে।হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন সবুজ সত্যতা নিশ্চিত করে বলেন আমরা মাদক এবং অস্ত্রের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। হাটহাজারীতে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা সবসময় বদ্ধপরিকর। তাকে অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। সবকিছু প্রক্রিয়া শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে।