Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ১৯ জুলাই ২০২৩

উত্তর মাদার্শা উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন ভবন পরিদর্শনে নূর খাঁন

অনলাইন ডেস্ক
জুলাই ১৯, ২০২৩ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলার উত্তর মাদার্শা উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন চার তলা ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বিদ্যালয়টির পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ নুরখান।

বুধবার (১৯ জুলাই) বিদ্যালয়টি পরিদর্শন করেন তিনি।

জানা গেছে, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ৩ হাজার স্কুল উন্নয়ন প্রকল্পের আওতায় চার কোটি টাকা ব্যয়ে ভবনটি নির্মিত হচ্ছে। ইতোমধ্যে ভবনটির ৭০ ভাগ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। ভবনের সম্পূর্ণ কাজ শেষ হলে আগামী অক্টোবর মাসে এটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ নুরুল আলম, প্রবীণ আওয়ামী লীগ নেতা সাঈদ সিরাজুল ইসলাম, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদুল আলম, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ রফিক, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ফৌজুল আমিন, মোহাম্মদ ফারুকসহ প্রমুখ ।

পরে তারা বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণের জন্য নির্দিষ্ট স্থান পরিদর্শন করেন। শহীদ মিনার নির্মাণের জন্য শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক এ প্রতিষ্ঠানের জন্য ইতোমধ্যে ১৫ লক্ষ টাকা বরাদ্দ প্রদান করা হয়েছে।

এ সময় মোহাম্মদ নূর খাঁন বলেন, ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিক শিক্ষা ব্যবস্থা প্রণয়নের পাশাপাশি দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। তিনি উত্তর মাদার্শা উচ্চ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।