Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ২১ অক্টোবর ২০২৩

উত্তর মাদার্শায় উপকারভোগীদের মতবিনিময় সভা

হাটহাজারী সংবাদ ডেস্ক:
অক্টোবর ২১, ২০২৩ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলাধীন উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের  ১, ২ ও ৩নং ওয়ার্ডের উপকারভোগীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ অক্টোবর সকালে ইউপি চেয়ারম্যান শাহেদুল আলমের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউর রহমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ নুরখান।

বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল আলম হেলাল, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর হোসেন চৌধুরী মাসুদ, সদস্য জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা সাঈদ সিরাজুল ইসলাম, আজিজুল হক দৌলত, শেখ মোহাম্মদ ইউসুফ, আনোয়ার হোসেন, আবু সাঈদ চৈধুরী , সোহরাব হোসেন, খোরশেদ আজিজ, শহীদ চৌধুরী এরশাদ উল্লাহ চৌধুরী মুন্না, কামরুল হাসান দুলু, আলী এরশাদ টিপু, আবু হেনা সিদ্দিকী প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নুরখান বলেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় দেশে উপকারভোগীর সংখ্যা ও ভাতার পরিমাণ আরো বৃদ্ধি করা হবে। তিনি দেশে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন প্রধানমন্ত্রী উন্নয়ন ও সমৃদ্ধির মাধ্যমে দেশকে আজ অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। বাংলাদেশের জনগণের জন্য শেখ হাসিনার কোন বিকল্প নেই উল্লেখ করে তিনি আরো বলেন দেশ ও দেশের মানুষকে রক্ষা করতে হলে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।