Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ২০ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

যুবকের কোমরে মিলল ৪ কোটি টাকার স্বর্ণ

অনলাইন ডেস্ক:
আগস্ট ২০, ২০২৩ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ৪৬টি স্বর্ণের বারসহ আরিফুল ইসলাম (৩০) নামে এক যুবককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। রোববার (২০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবির অতিরিক্ত পরিচালক মেজর মো. রকিবুল ইসলাম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক আরিফুল ইসলাম চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের মনজুর আলীর ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার সুলতানপুর সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণ পাচার হবে এমন সংবাদের ভিত্তিতে রোববার সকালে অভিযান চালায় বিজিবি। এ সময় আরিফুল ইসলাম বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়। এরপরই তার দেহ তল্লাশি করে কোমরে পেঁচানো বেল্টের ভেতর থেকে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ছোট-বড় ৪৬টি স্বর্ণের বার (৪ কেজি ৬০০ গ্রাম) জব্দ করা হয়। এছাড়া একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির অতিরিক্ত পরিচালক মেজর মো. রকিবুল ইসলাম বলেন, জব্দকৃত স্বর্ণের বারগুলির আনুমানিক বাজারমূল্য ৩ কোটি ৯৫ লাখ টাকা। এ ঘটনায় নায়েব সুবেদার মো. দুলাল হক বাদী হয়ে দর্শনা থানায় মামলা দায়েরসহ আটক আরিফুলকে হস্তান্তর করা হয়েছে। জব্দকৃত স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।