Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২৬ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, পরিবারের ৭ জন হাসপাতালে

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২৬, ২০২২ ৮:৫৩ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মারুফ হোসেন নামে নবম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় তা বাবা-মাসহ পরিবারের সাতজন আহত হয়ে হাসপাতালে ভর্তি।
সোমবার (২৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়া এলাকায় একটি মাইক্রোবাস রাস্তার পাশে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মারুফ গাইবান্ধা সদর উপজেলার চাপাদহ গ্রামের এনামুল হকের ছেলে। সে গাজীপুরের রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।
 
আহতরা হলেন, মারুফের বাবা মাইক্রোবাসচালক এনামুল হক, মা (তাৎক্ষণিক নাম জানা যায়নি), চাচা আনোয়ারুল ইসলাম, চাচি নার্গিস রুকসানা, চাচাতো বোন বিন্তী, ছোট বোন ইথিনা আক্তার মিম ও তিন মাসের শিশু মরিয়ম। তাদের মধ্যে মিমের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা টুটুল বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
 
তিনি বলেন, গাইবান্ধা সদরের চাপাদহ গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য এনামুল হক তার ভাই আনোয়ারুল ইসলামের চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের ওই স্থানে পৌঁছালে তাদের বহনকারী মাইক্রোবাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আইল্যান্ডের ওপর তুলে দেন। এসময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে চালকসহ আটজন আহত হন।
 
ওসি আরও বলেন, স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মারুফকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ হাসপাতালে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।