Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩

পরিবারে অভাব-অনটন, যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক:
ডিসেম্বর ২৫, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ে পরিবারের অভাব সইতে না পেরে রোমান ইসলাম (২২) না‌মে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অ‌ভি‌যোগ উঠে‌ছে।

সোমবার (২৪ ডিসেম্বর) সদর উপজেলার রু‌হিয়া ডিগ্রি কলেজের এক‌টি আমবাগান থে‌কে পু‌লিশ ওই যুব‌কের মরদেহ উদ্ধার ক‌রে।

রোমান ইসলাম রু‌হিয়া ইউ‌নিয়‌নের ঘনিমহেষপুর গ্রামের সুলতান আলমের ছে‌লে। পু‌লিশ বল‌ছে, তেমন কোনো কর্ম না থাকায় তিনি দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন। হতাশাগ্রস্ত হয়ে রোমান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ত‌বে রোমা‌নের বাবা সুলতান আলম অ‌ভি‌যোগ ক‌রে ব‌লেন, আজ সকা‌লে গ্রা‌মের কয়েকজন কিশোর ব্যাডমিন্টন খেলার বৈদ্যুতিক তার চু‌রির অপবাদ দেয় রোমান‌কে। এমন‌কি চু‌রি যাওয়া তার বের না ক‌রে দি‌লে তা‌কে পিটিয়ে মে‌রে ফেলার হুম‌কি দেয়। এ অপবাদ সহ্য কর‌তে না পে‌রে সে আত্মহত্যার পথ বেছে নেয়।

স্থানীয় ইউ‌পি চেয়ারম্যান ম‌নিরুল হক ব‌লেন, অভাব অনটনের কারণে খুব একটা পড়ালেখা করা হয়নি তার। মা সারা‌দিন মানু‌ষের দ্বা‌রে দ্বা‌রে ভিক্ষা ক‌রে তা‌দের খাবার জোটা‌তো। রোমা‌নের বড় ভাই র‌হিমও বেকার। প্রায় সময় বাড়িতে খাবার না থাকা আর নিজের কোনো কাজ না থাকায় হতাশাগ্রস্ত হয়ে পরেন রোমান। অবশেষে বেছে নেন আত্মহত্যার পথ।

রু‌হিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) গুলফামুল ইসলাম মণ্ডল বলেন, সামান্য তা‌রের জন্য তা‌কে কেউ অপবাদ দেয়নি। রোমান বেকার থাকার কার‌ণে হতাশাগ্রস্ত থেকে আত্মহত্যা করতে পারেন। মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে অপমৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মূল কারণ জানা যা‌বে।