Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৭ অক্টোবর ২০২৩

নবী প্রেমের খোদায়ী নক্ষত্র খলিফায়ে রাসুল হযরত গাউছুল আজম (রাঃ)

হাটহাজারী সংবাদ ডেস্ক:
অক্টোবর ৭, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

আল্লাহর মনোনীত একমাত্র দ্বীন-ইসলামকে ধূলির ধরায় প্রতিষ্ঠা করে মানবজাতিকে হেদায়তের জন্যে শুভাগমন করেন রাহমাতুললিল আলামিন (দ.)। তিনি কোন নির্দিষ্ট জাতির জন্যে নয়, বরং সমগ্র মানবের জন্য প্রেরিত রাসুল (দ.) । যাঁর মাধ্যমে চূড়ান্ত পরিপূর্ণতা পেল ইসলাম এবং সমাপ্তি ঘটল নবুয়তের।

শুক্রবার (৬ অক্টোবর) আমিরাতের ইন্টারন্যাশনাল উইনার্স ক্লাবে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাত শাখাসমূহের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে আয়োজিত বিশাল মাহফিলে বক্তারা এ কথা বলেন।

মাহফিলে অতিথি ছিলেন সালেম আল সেকলি ও জিসিসি জেনারেল ট্রান্সপোর্ট ডাইরেক্টর হামাদ সালেহ আলরামসী।

দুবাই কমিউনিটির জনপ্রিয় প্রবীণ ব্যক্তিত্ব আলহাজ্ব মুহাম্মদ হারুন এম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বক্তব্য রাখেন মাওলানা মুহাম্মদ মাহবুবুল আলম বোগদাদী, মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর আলম, আলহাজ্ব মুহাম্মদ নুরুল আলম সহ অনেকে।

স্মরণ কালের সেরা এ পবিত্র মিলাদুন্নবী (দ.) মাহফিলে আমিরাতের বিশিষ্ট কমিউনিটি নেতৃবৃন্দ, প্রবাসী বাংলাদেশি, ভারত, পাকিস্তান, স্থানীয় আরবী এবং বিশ্বের বিভিন্ন দেশের ধর্মপ্রাণ মুসলমানদের উপস্থিতিতে মাহফিল প্রাঙ্গণ সহ আশপাশের এলাকা গুলো ছিলো কানায় কানায় পূর্ণ। কোথাও ছিলোনা তিল ধারণের ঠাঁই।

এছাড়াও মধ্যপ্রাচ্যের দেশ সালতানাত অব ওমান এবং কাতারের বিভিন্ন শাখা সমূহের তরিক্বতপন্থিরা আমিরাতে অনুষ্ঠিত এ মাহফিলে লাইভে ভার্চুয়ালী যুক্ত ছিলেন।

মিলাদ কিয়াম শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও উপস্থিত সকলের ইহকালীন কল্যাণ, পরকালীন মুক্তি এবং কাগতিয়ার গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহুর ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।