Hathazari Sangbad
হাটহাজারীবৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

তরুণ ও যুবকরাই হচ্ছে সমাজের আসল সম্পদ

হাটহাজারী সংবাদ ডেস্ক
নভেম্বর ৩, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১৫,১০২,১১৫ ও ২০১ নং শাখার উদ্যোগে বায়েজিদস্থ আরেফিন নগরে মাসব্যাপী পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) পালন উপলক্ষে (৩ নভেম্বর) বৃহস্পতিবার বাদে মাগরিব হতে মসজিদে গাউছুল আজম মুনিরী (রা.) প্রাঙ্গণে ১৯তম এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট ও সিনেট সদস্য ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুর এর সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর।

বক্তারা বলেন,তরুণ ও যুবকরা যদি আল্লাহ প্রদর্শিত পথে ও রাসূল (দঃ)’র আদর্শে জীবন গড়ে তাতে বদলে যাবে গোটা সমাজ, সমুন্নত থাকবে সামাজিক ভ্রাতৃত্ব ও সৌহার্দের বন্ধন। আর এ ব্যাপারে সন্তানের প্রতি মা-বাবার যেমন ভূমিকা রয়েছে, তেমনি দায়িত্ব এড়াতে পারেন না সমাজের কর্তাব্যক্তিরাও। ঘৃণা দিয়ে নয়, পরম মমতায় বুকে টেনে নিয়ে বখে যাওয়া সন্তানকে সুপথে ফিরিয়ে আনতে উদ্যোগী হতে হবে।

মাহফিলে মুহাম্মদ আনোয়ারুল আজিম শাহেদ এর পরিচালনায় এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ মাওলানা রিদুয়ান, হাজ্বী  মুহাম্মদ শফিউল আলম, মুহাম্মদ জহিরুল ইসলাম, মুহাম্মদ আফছারুল ইসলাম, মুহাম্মদ আবু কালাম,শাহীন হোসেন লাভলু, মুহাম্মদ ইলিয়াছ, মাওলানা সাইম হুছাইন, মুহাম্মদ জয়নাল আবেদীন, মুহাম্মদ আবুল হোসেন,মুহাম্মদ জিফাদুল ইসলাম,মুহাম্মদ রবিউল হোসেন, হাজী জামাল, মুহাম্মদ ওসমান, মুহাম্মদ মনছুর, মুহাম্মদ এমরান, মুহাম্মদ দিদার, মুহাম্মদ বাহাদুর প্রমুখ। মাহফিলের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মুহাম্মদ আল আমিন,নাতে রাসুল ও কছিদা পড়েন মুহাম্মদ আলী,মুহাম্মদ  মিনহাজ।

মিলাদ ও কিয়াম শেষে বিশ্ব মুসলিম উম্মাহর  সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।