Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের ক্ষেতলালে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন একজন। সোমবার সকাল ১০টার দিকে জয়পুরহাট-বগুড়া বাইপাস সড়কের ক্ষেতলাল মালিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তাৎক্ষণিকভাবে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন— ক্ষেতলাল খাদ্যগুদাম এলাকার রইচ উদ্দিন বুলবুলের স্ত্রী শাহানাজ পারভীন (৪৫) ও অটোরিকশার চালক উপজেলার ইটাখোলা গ্রামের ওবা মন্ডলের ছেলে আমজাদ হোসেন (৫৫)। আহত একজন হলেন— উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা নাসরিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জয়পুরহাট থেকে পাঁচজন যাত্রী নিয়ে ক্ষেতলাল যাচ্ছিল সিএনজিচালিত অটোরিকশাটি। এ সময় ক্ষেতলাল মালিপাড়া পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার চালক আমজাদসহ দুইজন নিহত হন আর আহত হয় চারজন।

তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে মারা যান দুইজন। বাকি আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান একজন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম বলেন, ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেয়ার পর তিনজনের মৃত্যু হয়েছে।