Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ছোট বোনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বড় বোনেরও

অনলাইন ডেস্ক
আগস্ট ৮, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

ছোট বোন হামিদাকে বাঁচাতে গিয়ে বড় বোন হাসিবা পানিতে ঝাঁপ দিয়েছিল। সাঁতার না জানায় দুই বোনেরই মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ আগস্ট) সকালে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নলমুড়িতে এ ঘটনা ঘটেছে।

নিহত হাসিবা (৬) ও হামিদা (৩) নলমুড়ি ইউনিয়নের পাঁচকাঠি গ্রামের বারেক চৌধুরীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঘুম থেকে উঠে খেলাধুলা করতে থাকে দুই বোন। খেলার এক ফাঁকে ছোট বোন হামিদা বাড়ির পাশে থাকা একটি ডোবায় পড়ে যায়। ছোট বোন হামিদাকে বাঁচাতে বড় বোন হাসিবা পানিতে ঝাঁপ দেয়। সাঁতার না জানায় এ সময় দুজনেই পানিতে ডুবে যায়। পরবর্তীতে দুই শিশুকে পুকুরে ভাসতে দেখেন তাদের মা ও বাবা। তাদের আর্তনাদে এলাকাবাসী এসে দুই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. কামাল হোসেন বলেন, সকাল সাড়ে ৮টার দিকে পানিতে পড়ে ডুবে যাওয়া দুই শিশুকে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরীক্ষা-নিরীক্ষার পর তাদের মৃত ঘোষণা করেছি।

নলমুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক মিঞা বলেন, সকালে খেলাধুলার ছলে ছোট বোন পানিতে ডুবে গেলে বড় বোন তাকে বাঁচাতে গিয়ে দুইজনই মারা গেছে। ফুটফুটে দুটি শিশু মারা যাওয়ায় তাদের মা-বাবার সঙ্গে আমিও ব্যথিত।