Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪

গাজীপুরে মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল অনুষ্ঠিত

হাটহাজারী সংবাদ ডেস্ক:
জানুয়ারি ২, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন ও হযরত গাউছুল আজম (রা.) স্মরণে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের ১৮৭নং উত্তরা শাখার উদ্যোগে এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) বাদে আসর গাজীপুর জাতীয় বিশ্ববিদ্যালয়স্হ  বোর্ডবাজারে  এ মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয় সহকারী রেজিস্টার মোহাম্মদ মজিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সহকারী পরিচালক শেখ এনায়েত রাসেল,সহকারী পরীক্ষা  নিয়ন্ত্রক আবদুল আজিজ ও মোহাম্মদ কামাল উদ্দিন আহমেদ। এতে বক্তব্য রাখেন মাওলানা মুফতি মুহাম্মাদ রকীব উদ্দীন,ইঞ্জিনিয়ার মাসুদ ইকবাল চৌধুরী ও মাওলানা মুহাম্মদ কাজী ঈসমাইল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ মিজানুর রহমান , মোহাম্মদ নুরুল ইসলাম, মোহাম্মদ আলাউদ্দিন , মোহাম্মদ সবুজ,মোহাম্মদ ফরহাদ মোল্লা , মোহাম্মদ গোলাম আম্বিয়া , মোহাম্মদ সোহেল পারভেজ, মোহাম্মদ দুলাল মিয়া, মোহাম্মদ সোহেল রানা,প্রমুখ।

বক্তারা বলেন,আদর্শ সমাজ প্রতিষ্ঠায় চাই আলোকিত যুব সমাজ। সর্বকালের সর্বশ্রেষ্ঠ আদর্শ প্রিয়নবী (দঃ)’র জীবনাদর্শ পরিপূর্ণ অনুসরণের মধ্যেই রয়েছে মানব জীবনের সকল সুখ, শান্তি ও কল্যাণ। এ লক্ষ্যে যুব সমাজকে সুন্নাতে নববী ও আদর্শে জীবন গঠনে ধাবিত করতে বিশ্বব্যাপী কাজ করছে কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি।

পরিশেষে দেশ-জাতির উন্নতি-অগ্রগতি ও সমৃদ্ধি কামনায় মিলাদ-কিয়াম শেষে মোনাজাত করা হয়।