Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২৯ মে ২০২৪

একাই ১৪টি ব্যালটে সিল মারলেন যুবক

অনলাইন ডেস্ক
মে ২৯, ২০২৪ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

ফেনীর দাগনভূঞা উপজেলা পরিষদ নির্বাচনে একটি ভোটকেন্দ্রে এক যুবক একাই ১৪টি ব্যালট পেপারে সিল দিয়েছেন। বুধবার (২৯ মে) বিকেলে উপজেলার জয়লস্কর ইউনিয়নের সিলোনিয়া হাইস্কুল কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বিকেল ৩টার দিকে ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, সোহাগ নামে এক যুবক ভোটকেন্দ্রে ঢুকে প্রকাশ্যে সাদা চেয়ারম্যান পদের সাদা রঙের ব্যালটে সিল মারছেন। পরপর ১৪টি ব্যালট পেপারে তিনি সিল মেরে সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। টি-শার্ট ও জিন্স পরা ওই যুবক ভোটকক্ষের ভেতরে দায়িত্বরত কর্মকর্তাদের সামনেই সিল মারতে থাকেন। এ সময় দায়িত্বরত নির্বাচনী কর্মকর্তাদের তাকে কিছু বলতে দেখা যায়নি।

ব্যালট পেপারে সিল মারার ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত যুবক সোহাগ বলেন, আমি ভোট সম্পর্কে জানি না। সেজন্য ভুল করে এতগুলো ব্যালটে সিল দিয়েছি।

এ ব্যাপারে সিলোনিয়া হাইস্কুল কেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা রুমন চন্দ্র দাস বলেন, এই কেন্দ্রে ৯টি বুথে ৩ হাজার ৬০০ ভোটার রয়েছে। এ ঘটনায় সিল মারা ১৪টি ব্যালট বাতিল করা হয়েছে।

প্রসঙ্গত, দাগনভূঞা উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ৫৫৩ জন। উপজেলার ৭২ কেন্দ্রে ৫৮২টি বুথে ভোটগ্রহণ চলছে।