Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ১৬ মে ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হাটহাজারীতে অসামাজিক কাজে জড়িত ৫ নারী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
মে ১৬, ২০২৩ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে বাসা ভাড়া নিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় রুজি আক্তার (৩৮) নামে এক দেহব্যবসা পরিচালনাকারীসহ পাঁচ নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। কৌশলে পালিয়ে যায় পুরুষ খদ্দের।
সোমবার (১৫ মে) রাত ১১টার দিকে পৌরসভা ৫নং ওয়ার্ডের কামাল পাড়া এলাকার জনৈক জসিম উদ্দিনের ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়েছে।
 
আটককৃত রুজি আক্তার রাঙ্গামাটির কাউখালী থানাধীন বেতবুনিয়া ইউনিয়নের কাশেম মেম্বার বাড়ীর মোহাম্মদ দেলোয়ার হোসেনের স্ত্রী।
অন্যান্যরা হলো কক্সবাজারের পেকুয়া থানাধীন দক্ষিণ মেহেরনামা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাকগুজারা এলাকার মৃত আব্দুল কাদেরের মেয়ে জ্যোৎস্না বেগম (২২), ফেনীর সোনাগাজী থানাধীন শাহাপুর ইউনিয়নের মৃত জাকির হোসেনের মেয়ে মরিয়ম বেগম (২৩), রাঙ্গামাটির কাউখালী থানাধীন রাঙ্গীপাড়া ইউনিয়নের আবুল কাশেমের মেয়ে এ্যানি বেগম (২৩) ও একই ইউনিয়নের আবুল কাশেমের মেয়ে নাহিদা আক্তার (২০)।
 
জানাযায়, জনৈক জসিম উদ্দিনের তিনতলা ভাড়া বাসার নিচ তলায় একটি ইউনিট ভাড়া নিয়ে দেশের বিভিন্নস্থান থেকে যুবতী নারীদের এনে দেহব্যবসা পরিচালনা করে আসছে রুজি আক্তার।
 
বিষয়টি জানতে পেরে কিছুদিন ধরে পর্যবেক্ষণ করে স্থানীয় লোকজন। তাদের কাছে বাহিরের লোকজন খদ্দের হিসেবে যাতায়াত করতে দেখে বাসাটি ঘেরাও করে। পরে বাসার ভিতরে ঢুকে নারী ও পুরুষদের অসামাজিক কার্যকলাপ লিপ্ত থাকা অবস্থায় পাওয়া যায়।
 
এসময় দেহব্যবসায় জড়িত নারী পতিতাদের আটক করা হলেও পুরুষ খদ্দেররা পিছনের দরজা দিয়ে কৌশলে পালিয়ে যায়। পরে আটককৃত নারীদের পুলিশে সোপর্দ করা হয়।
 
এ বিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন বলেন, নারী ও পুরুষকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয় লোকজন নারীদেরকে আটক করে রাখে এবং পুরুষরা কৌশলে পালিয়ে যায়।
 
তাদের বিরুদ্ধে থানায় নন-এফআইআর প্রসিকিউশন মামলা দাখিল করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।