Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ২৯ এপ্রিল ২০২৩

হাটহাজারীতে চান্দগাঁও থেকে অপহৃত শিশু উদ্ধার, নারীসহ আটক ৪

অনলাইন ডেস্ক
এপ্রিল ২৯, ২০২৩ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের চান্দগাঁও থানার মধ্যম মোহরা থেকে অপহৃত আড়াই বছরের শিশু মোহাম্মদ মাহিমকে তিন দিন পর উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেল তিনটার দিকে হাটহাজারীর গাউছিয়া বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার দুপুরে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ এক নারীসহ চারজনকে গ্রেফতার করেছে।
 
পুলিশের বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দুপুরের পর মধ্যম মোহরায় খেলাধুলা করার জন্য বাসা থেকে বের হয়ে স্থানীয় ভবনের সেমিপাকা কলোনির প্রবেশ মুখে যায় মাহিম। সেখান থেকে নুরুল ইসলাম (২৪) ও মো. জুয়েল (১৯) মাহিমকে অপহরণ করে সিএনজি অটোরিকশায় করে চলে যায়। পরবর্তীতে ছেলেকে খুঁজে না পেয়ে মাহিমের মা পারুল বেগম পরদিন চান্দগাঁও থানায় জিডি করেন। পুলিশ ভিডিও ফুটেজ দেখে জুয়েলের ব্যবহৃত অটোরিকশাটি শনাক্ত করে। শুক্রবার সকালে নুরুল ইসলাম ও জুয়েলকে গ্রেপ্তারের পর তারা অপহরণের বিষয়টি স্বীকার করে।
 
তাদের দেয়া তথ্যমতে, হাটহাজারীর ছিপাতলীতে লুতি তালুকদার বাড়ি থেকে মাহিমকে উদ্ধার করা হয়। অপহরণের পর মোহাম্মদ রাসেলের (৩৭) সহযোগীতায় রিমা আক্তার (৩০) নামের এক নারীর কাছে ২ লাখ ৩০ হাজার টাকায় মাহিমকে বিক্রি করে ইসলাম ও জুয়েল। এ জন্য রাসেল এবং রিমাকেও গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ইসলাম ও জুয়েল নগরীর বায়োজিদ এবং রাসেল ও রিমা হাটহাজারীর বাসিন্দা।
মামলার তদন্ত কর্মকর্তা চান্দগাঁও থানার এসআই জালাল আহমেদ জানান, এই ঘটনায় জড়িত আরো একজনকে গ্রেফতারে অভিযান চলছে। জুয়েলের কাছ থেকে একটি সিএনজি অটোরিকশা ও ইসলামের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।