Hathazari Sangbad
হাটহাজারীশুক্রবার , ৪ নভেম্বর ২০২২

স্ত্রীর প্রেমিকের হাতে যুবক খুন

হাটহাজারী সংবাদ ডেস্ক
নভেম্বর ৪, ২০২২ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের ভৈরবে স্ত্রীর প্রেমিকের হাতে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় প্রেমিক জাবেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কিশোরগঞ্জের পৌর শহরের নিউ টাউন এলাকায় বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. রুবেল মিয়া। কিশোরগঞ্জের পৌর শহরের নিউ টাউন এলাকার বাসিন্দা ছিলেন।

ভৈরব থানার পরিদর্শক (অপারেশন) কায়সার আহমেদ প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে কায়সার আহমেদ বলেন, রুবেল মিয়ার বন্ধু ছিলেন জাবেদ মিয়া। বন্ধুত্বের সম্পর্কের সূত্রে রুবেলের বাসায় যাতায়াত ছিল জাবেদের। এ সময় রুবেলের স্ত্রী ঝুমুর বেগম জাবেদের সঙ্গে প্রেমের সম্পর্ক জড়িয়ে পড়েন। সম্পর্কের কিছুদিন অতিবাহিত হলে জাবেদ ঝুমুরকে বিয়ে করেন। এ খবর শুনে স্বামী রুবেল উত্তেজিত হয়ে বৃহস্পতিবার জাবেদের মুদি দোকানে গিয়ে বিয়ের বিষয়ে জানতে চাইলে দুইজনের মধ্যে বাক-বিতণ্ডা হয়।

একপর্যায়ে জাবেদ দোকানে থাকা ধারালো ছুরি দিয়ে রুবেলকে কুপিয়ে জখম করেন। গুরুতর আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে  কর্তব্যরত চিকিৎসক তার খারাপ অবস্থা বিবেচনায় তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পর রুবেল মারা যান।

তিনি আরও বলেন, রাতেই জাবেদ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। মূলত প্রেম ঘটিত  সম্পর্কের জেরেই রুবেলকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

জাবেদকে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।