Hathazari Sangbad
হাটহাজারীবৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে হাটহাজারীতে শিক্ষকের মৃত্যু

অনলাইন ডেস্ক:
জুলাই ১১, ২০২৪ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম শহর থেকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ জাফর নামে ফটিকছড়ির এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (১০ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে চট্টগ্রাম খাগড়াছড়ি মহাসড়কের কাটিরহাট এলাকায় (শাহজাহান শাহ গেইট সংলগ্ন এলাকায়) এ ঘটনা ঘটেছে।

নিহত মো: জাফর ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউপির বড় বেতুয়া গ্রামের নতুন পাড়া এলাকার বাহারুল আলমের ছেলে। সেই ওই এলাকার পশ্চিম হাসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে গত ১বছর আগে নিয়োগ পান।

জানা যায়- চট্টগ্রাম শহর থেকে ডাক্তার দেখিয়ে মো: জাফর সস্ত্রীক সিএনজি অটোরিকশা নিয়ে ফটিকছড়িতে ফিরছিলেন। এমন সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অটোরিকশাটি পিছন থেকে ধাক্কা দিলে জাফর ঘটনাস্থলে মারা যান। এতে তার স্ত্রী আহত হন।

এ ব্যাপারে ফটিকছড়ি প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: নাছির উদ্দীন চৌধুরী বলেন- গত ১ বছর আগে তার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হয়। এর আগে সে ফটিকছড়ি পৌরসভা পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেছিলেন। মাত্র ট্রেনিং শেষ করেছে সে। এমন মৃত্যুতে আমরা শিক্ষক সমাজ শোকাভিভূত।

বিষয়টি নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ের থানার সেকেন্ড অফিসার মো: আনিসুর রহমান বলেন- একটি ট্রাক নষ্ট হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এমন সময়ে পিছন থেকে ওই ট্রাকটিতে অটোরিকশা ধাক্কা দিলে একজনের মৃত্যু হয়। গাড়িগুলো জব্দ রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।