Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২ অক্টোবর ২০২৩

সাজেকে পর্যটকবাহী গাড়ি দুর্ঘটনায় আহত ১২

অনলাইন ডেস্ক:
অক্টোবর ২, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালি থেকে ফেরার পথে পর্যটকবাহী একটি পিকআপ উল্টে ১২ পর্যটক আহত হয়েছেন। সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাজেক থেকে ফেরার পথে সাজেক-বাঘাইহাট সড়কের একুইজ্জ্যাছড়ি এলাকায় পর্যটকবাহী একটি পিকআপ (ফেনী মেট্রো-০২০০৮) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িতে থাকা ১২ জন পর্যটক গাড়ি থেকে ছিটকে পড়ে আহত হন। আহতদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর।

সাজেক জিপ সমিতির লাইনম্যান ইয়াসিন আরাফাত বলেন, বিকেলের দিকে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গিয়েছে বলে জানতে পেরেছি। এতে গাড়িতে থাকা পর্যটকরা আহত হয়েছেন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সাজেক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক বলেন, সাজেক থেকে খাগড়াছড়িগামী একটি পিকআপ ১২ জন পর্যটক নিয়ে সাজেক থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায় এবং পর্যটকরা গাড়ি থেকে পড়ে গিয়ে আহত হন। এদের মধ্যে গুরুতর আহত হয়েছেন চারজন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় আহতদের উদ্ধার করে দিঘীনালা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে পর্যটকদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।