Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ২ অক্টোবর ২০২৩

দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে হাটহাজারীতে আ.লীগের গণমিছিল

অনলাইন ডেস্ক:
অক্টোবর ২, ২০২৩ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি-জামাত কর্তৃক দেশ ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র  এবং আসন্ন জাতীয় নির্বাচন বানচালের অপতৎপরতার প্রতিবাদে  বিশাল গণমিছিল করেছে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ ও  অঙ্গ-সহযোগী সংগঠন।

সোমবার (০২ অক্টোবর) উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান এম.এ সালাম এর নেতৃত্বে এ বিশাল মিছিল পৌরসভার মিরেরহাট এলাকা থেকে গণমিছিলটি রেব হয়ে হাটহাজারী পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ডাকবাংলা চত্বরে এসে শেষ হয়।

মিছিলে অংশগ্রহণ করেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য রাশেদুল ইসলাম রাসেল, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এম.এম রাশেদুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জনিস উদ্দিন শাহ,সমাজকল্যাণ সম্পাদক জাফর আহম্মদ, দপ্তর সম্পাদক নুর খান, দিদারুল আলম বাবুল, সেলিম উদ্দিন, শওকত আলম, উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাশেদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী, সিনিয়র সহ-সভাপতি হাদি মোহম্মদ শফিকুল্লাহ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমানসহ হাটহাজারী উপজেলার ১৪টি  ইউনিয়ন ও একটি পৌরসভাসহ  সিটি কর্পোরেশনের আংশিক এলাকার নেতাকর্মীরা।

মিছিলের প্রারম্ভে এম.এ সালাম বলেন, সরকারের উন্নয়ন দেখে বিএনপি জামাত ষড়যন্ত্র করছে। ১৫বছর ক্ষমতায় থেকে জলস্থলে উন্নয়ন করেছে সরকার। আগামী সংসদ নির্বাচনকে বানচাল করতে বিএনপি জামায়াত অগ্নিসংযোগসহ নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা জনগনের মাঝে বিভ্রান্ত ছড়িয়ে জনগনকে পৃথক করার চেষ্টা চালাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়তে আগামীতে আবারো নৌকায় ভোট দিয়ে সরকার গঠন করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এই বিএনপি জামায়াত বিদেশে গিয়েও দেশের বিরুদ্ধে অপপ্রচার করছে।

খালেদা জিয়ার দুঃশাসনামলে  ৯৬ সালে মাত্র পাঁচ বছর মুক্তিযোদ্ধা চেতনা মূল্যবোধে ভিত্তিতে দেশ পরিচালনা করা হয়। অবশেষে ষড়যন্ত্রে ২০০১ সালের নির্বাচনের পর এক এগারোর পর ২০০৮ সালে নিরঙ্কুশ ভোট পেয়ে ২০০৯ সালে জননেত্রী শেখ হাসিনা  সরকার গঠন করে ১৫বছর জলে স্থলে ও অন্তরিক্ষে এত বেশি উন্নয়ন করেছে এটা শুধু আওয়ামীলীগের জন্য নয়, দেশের জনগনের জন্য। তাই আবারো আগামীতে নৌকাকে বিজয় করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।