Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ৬ ডিসেম্বর ২০২৩

৪৮ বছরের বঞ্চনার অবসান চায় হাটহাজারী আ.লীগ

অনলাইন ডেস্ক:
ডিসেম্বর ৬, ২০২৩ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী সংসদীয় আসনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ আবদুস সালামকে বহাল রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন নেতাকর্মীরা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে পৌর সদরে অনুষ্ঠিত আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর সমাবেশ ও মিছিলে এ আহ্বান জানানো হয়।

বক্তারা বলেন, সুদীর্ঘ ৪৮ বছরের বেশি সময় সময় ধরে চট্টগ্রাম-৫ হাটহাজারী সংসদীয় আসনে আওয়ামী লীগ দলীয় কোনো সংসদ সদস‍্য না পাওয়ার বঞ্চনা ঘোচাতে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন‍্যা শেখ হাসিনার সুবিবেচনাপ্রসূত সিদ্ধান্ত চায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তূণমূল নেতা কর্মীরা।

বিশেষ করে গত ১৫ বছর মহাজোটের নামে একজন জনবিচ্ছিন্ন ব‍্যক্তি শুধু আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তির ওপর দাঁড়িয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়ে ‘আওয়ামী লীগে বিভাজন’ নীতি অবলম্বন করে ক্ষমতা উপভোগ করে জনগণের ভাগ‍্য নিয়ে ছিনিমিনি খেলেছেন।

এতে করে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে হাটহাজারী সংযুক্ত হতে পারেনি।
সমাবেশে নেতৃবৃন্দ কোনো অবস্থাতেই হাটহাজারী আসনে নৌকা প্রতীকের প্রার্থী ছাড়া আর কাউকে মেনে না নেওয়ার দৃঢ় প্রত‍্যয়ের কথা জানান।

বক্তব্য দেন হাটহাজারী উপজেলা যুবলীগ সভাপতি মোহাম্মদ আকতার হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হুদা মনি, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মহসীন খান, আকতার চৌধুরী, উপজেলা সভাপতি মোহাম্মদ রাসেল, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, সাকেরিয়া সাগর প্রমুখ।