Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩

হালদা নদীর বেড়ি বাঁধকে বিকল্প সড়ক করা হবে: ব্যারিস্টার আনিস

অনলাইন ডেস্ক:
ডিসেম্বর ২৩, ২০২৩ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাটহাজারী সংসদীয় আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ জনসংযোগ করেছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) উপজেলার গড়দুয়ারা ও উত্তর মার্দাশা ইউনিয়নে এ জনসংযোগ করেন।

এ সময় তিনি বলেন, মদুনাঘাট থেকে নাজিরহাট পর্যন্ত হালদা প্রকল্পের মাধ্যমে উপজেলাকে বন্যামুক্ত করা হয়েছে। এবার আপনারা আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন এই হালদা প্রকল্পকে বিকল্প সড়ক হিসাবে গড়ে তোলা হবে। এতে করে হালদা নদী সংলগ্ন এলাকায় লোকজন অতি সহজে এই বিকল্প সড়ক দিয়ে যাতায়াত করতে পারবে।

এদিন তিনি গড়দুয়ারা ইউনিয়নের কান্তার আলী চৌধুরী হাট, গড়দুয়ারা উচ্চ বিদ্যালয়, ডক্টর শহীদুল্লাহ্‌ একাডেমি, জোড় পুকুর পাড়, লোহার পোল, তুলাতলী এবং উত্তর মার্দাশা ইউনিয়নে সৈয়দ আহম্মদ হাট, সানাউল্লাহ পাড়া, মার্দাশা হাই স্কুল, তেমোহনী বাজার, বদিউল আলম হাট, রামদাস মুন্সির হাট, মাদারীপোল প্রভৃতি এলাকায় গণসংযোগ করেন।

তাঁর সাথে ছিলেন নুরুল আবসার চেয়ারম্যান, মঞ্জরুল আলম চৌধুরী, সৈয়দ মনজুরুল আলম নাসির মেম্বারসহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ। গণসংযোগকালে তিনি হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এস এম রাশেদুল আলমের উত্তর মাদার্শাস্থ বাসভবনে উপস্থিত হয়ে তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।