Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ২৩ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

হাতিমারা-শান্তিরহাট সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন

অনলাইন ডেস্ক
জুলাই ২৩, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের পশ্চিম ধলই হাতিমারা-শান্তিরহাট সড়ক, আবুল হোসেন-জেবুন্নেছা সড়ক উন্নয়ন কাজের এবং শান্তিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

শনিবার (২২ জুলাই) বেলা ১২টার দিকে তিনি এ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

আবুল হোসেন-জেবুন্নেছা ট্রাস্টের চেয়ারম্যান ব্যবসায়ী আলহাজ্ব জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গনি চৌধুরী, উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম, আকবর হায়দার চৌধুরী, মডেল থানার ওসি (ইন্টেলিজেন্স) আমীর হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও চট্টগ্রাম জেলা বাস মালিক সমিতির সভাপতি মনজুরুল আলম চৌধুরী, এলজিইডি হাটহাজারী উপজেলার প্রকৌশলী জয়শ্রী দে, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য শাহনেওয়াজ চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মঞ্জুরুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক নেতা দেলোয়ার হোসেন মিন্টু, আবুল মনসুর চেয়ারম্যান, নাছির উদ্দীন উদালিয়া, তৌহিদুল আলম কোম্পানি, ওসমান গনি, মেম্বার খোকন চৌধুরী ও সাহেদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আবুল হোসেন-জেবুন্নেছা ট্রাস্টের চেয়ারম্যান ও ব্যবসায়ী আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, আজকে যে সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন হচ্ছে সে সড়ক দিয়ে গাড়ি চলাচল তো দূরের কথা হাঁটাও কষ্টকর ছিল। তাই আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে রূপকল্প ২০৪১ বাস্তবায়নে ‘গ্রাম হবে শহর’ তারই ধারাবাহিকতায় আমাদের সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি’র সার্বিক সহযোগিতা হাতিমারা-শান্তিরহাট রাস্তাটির ১৩৪০ মিটার কার্পেটিং দ্বারা উন্নত করার জন্য ১ কোটি ১ লাখ ৭০ হাজার টাকা বরাদ্দ দিয়ে আমাদের কে ধন্য করেছেন তার জন্য এমপি-কে এলাকাবাসী ও আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। কিন্তু বর্তমানে সব কিছুর দাম বেড়ে যাওয়ায় উক্ত বরাদ্দের টাকা দিয়ে সড়কের সব কাজ সম্পন্ন করা সম্ভব নয়। তাই এলাকাবাসীর জন্য আমি ব্যক্তিগতভাবে আরও ৩০ লাখের বেশি টাকা খরচ করে সড়কের কাজ সম্পন্ন করেছি। পরিশেষে আবারও ধন্যবাদ জানাচ্ছি সাংসদ-কে এবং আকবর হায়দার চৌধুরী-কে।