Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ৬ জানুয়ারি ২০২৪

হাটহাজারীর উন্নয়নে কাজ করার প্রত্যয় শাহজাহানের

অনলাইন ডেস্ক:
জানুয়ারি ৬, ২০২৪ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শাহজাহান চৌধুরী বলেছেন, ২০০৮ সালে দিন বদলের সনদ, ২০১৪ সালে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, ২০১৮ সালে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ, ২০২৪ এ স্মার্ট বাংলাদেশ, উন্নয়ন দৃশ্যমান, বাড়বে এবার কর্মসংস্থান শ্লোগান নিয়ে টানা ১৫ বছরের সফলতার ধারাবাহিকতায় ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করাই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য। অথচ বিগত ১৫ বছর পুরো বাংলাদেশের আনাচে-কানাচে প্রতিটি উপজেলা যেভাবে উন্নয়নের ছোঁয়ায় বদলে গেছে তার তুলনায় আমার জন্মস্থান হাটহাজারীর মানুষজন অবহেলিত এবং বঞ্চিত।

বিগত সময়ের সংসদ সদস্যের ব্যর্থতা এবং আন্তরিকতার অভাবে এই আসনের তৃণমূলের সকল আওয়ামীলীগ কর্মী তথা সাধারণ জনগণ আজ ক্ষুদ্ধ এবং ভারাক্রান্ত। বিগত ১৫ বছরে প্রতিনিয়ত পিছিয়ে পড়া আমার জন্মস্থান হাটহাজারীকে দৃশ্যমান উন্নয়নের মাধ্যমে এই যাত্রায় শামিল করতে এলাকার প্রবীণ নাগরিকের অভিজ্ঞতা এবং তরুণ জনশক্তির উদ্যোমকে পুঁজি করে কাজ করতে চাই।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) চট্টগ্রাম প্রেস ক্লাবের এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা করেন।

তিনি আরও বলেন, একটি উৎসবমুখর ও অংশগ্রহণমূলক নির্বাচন আয়োজনের জন্য আমাদের আস্থার প্রতীক জননেত্রী শেখ হাসিনা কঠিন চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। জনগণ নিরাপদ এবং উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন আশা করছি। আমি দৃঢ়ভাবে প্রত্যাশা করি কোনো অশুভ শক্তির প্ররোচনায় প্রশাসন প্রভাবিত হবে না।

তিনি বলেন, গত কদিনে আমার নির্বাচনী এলাকার সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের আপ্রাণ চেষ্টা করেছি। অনেকের সাথেই দেখা হয়েছে, দোয়া নিয়েছি। যাদের সঙ্গে দেখা করতে পারিনি, তাদের কাছে আন্তরিকভাবে ক্ষমা চেয়ে নিচ্ছি। আগামী ৭ জানুয়ারি ‘কেটলি মার্কায়’ ভোট দিয়ে আমাকে জয়ী করবেন এবং তাদের পাশে থেকে কাজ করার সুযোগ দেবেন।