Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ৩ জানুয়ারি ২০২৪

হাটহাজারীতে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভাঙচুর, আহত ৪

অনলাইন ডেস্ক:
জানুয়ারি ৩, ২০২৪ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা ও গণসংযোগের সময় তিনটি গাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এতে গাড়িতে থাকা চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় হাটহাজারী উপজেলার কাটিরহাট উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ শাহজাহান চৌধুরী। আহতরা হলেন মো. সাব্বির, আব্দুল আজিজ, মোরশেদ আলম ও আলাউদ্দিন।

স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ শাহজাহান চৌধুরী বলেন, প্রতিদিনের মতো নির্বাচন প্রচারণা ও গণসংযোগের গাড়ি বের হয়েছিল। প্রচারণার গাড়ি কাটিরহাট উচ্চ বিদ্যালয় অতিক্রমের সময় জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের সমর্থকরা গাড়িগুলোর গতিরোধ করে ভাঙচুর করে।

তিনি আরও বলেন, এ সময় আমার কেটলি প্রতীকের সমর্থনে মিছিল বা নির্বাচনী প্রচার বন্ধ করতে বলে। এ সময় গাড়িগুলো ঘটনাস্থল ত্যাগ করে। নাজিরহাট নতুন রাস্তার মাথায় চলে যায়। চারিয়া অভিমুখে স্লোগান দিয়ে যাত্রা শুরু করলে পুনরায় গাড়িতে ইট-পাটকেল ছোঁড়া হয়। দুইটি গাড়ি আটকে রাখা হয়। ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ করা হয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, গাড়ি ভাঙচুরের বিষয়ে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। ঘটনার বিষয়ে উপজেলা সহকারী কর্মকর্তার (ভূমি) সঙ্গে যোগাযোগ করেন।