Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ২ ডিসেম্বর ২০২৩

হাটহাজারীতে শহীদ হালিম-লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

হাটহাজারী সংবাদ ডেস্ক:
ডিসেম্বর ২, ২০২৩ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীসহ দেশব্যাপী শহীদ হালিম-লিয়াকত স্মৃতি সংসদের আয়োজনে শহীদ হালিম-লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

তারই অংশ হিসেবে শুক্রবার (১ ডিসেম্বর) হাটহাজারী উপজেলার ১৯টি কেন্দ্রে প্রায় ৫ হাজার ৮৫০জন শিক্ষার্থী এ বৃত্তি পরীক্ষা অংশ নেন। এদিন সকাল ৯টায় পরিক্ষা শুরু হয়ে শেষ হয় দুপুর ১২টায়।

এদিকে হাটহাজারী  উত্তর জোনের ২টি কেন্দ্রের নাঙ্গলমোড়া উচ্চ বিদ্যালয়ে ২৭০জন ও কাটিরহাট উচ্চ বিদ্যালয়ে ৮০০ জনসহ মোট-১০৭০ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেন।

পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রগুলো পরিদর্শন করেন নাঙ্গলমোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ হারুন-উর রশিদ, আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ এর কেন্দ্রীয় অর্থ সচিব ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের আইন বিষয়ক উপ কমিটির কেন্দ্রীয় সদস্য শাহাজাদা আলহাজ্ব এডভোকেট সৈয়দ মোখতার আহমেদ সিদ্দিকী।

হাটহাজারী উপজেলা উত্তর জোনের পরিচালক ছিলেন মুহাম্মদ ওমর ফারুক, উপ-পরিচালক (সার্বিক) আব্দুল্লাহ আল কাইয়ুম ও মুহাম্মদ ইকবাল হোসেন এবং নাঙ্গলমোড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রধান ছিলেন মাষ্টার মুহাম্মদ মুরশেদুল আলম ও কেন্দ্র সচিব মুহাম্মদ শাহেদুল আলম। ক্লাসরুম পর্যবেক্ষক ছিলেন মুহাম্মদ আলাউদ্দীন কাউছার।