Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ৯ জুলাই ২০২৩

হাটহাজারীতে ফারুক হত্যা মামলার আরেক আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
জুলাই ৯, ২০২৩ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীর আমানবাজারে একটি চায়ের দোকানে খেলা দেখার সময় খেলাকে কেন্দ্র করে ফারুক নামের এক যুবককে হত্যা করা হয়। হত্যা মামলার পলাতক আসামি আলী হায়দার ওরফে মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (৭ জুলাই) উপজেলার লালিয়ার হাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। গ্রেপ্তার মোহাম্মদ আলী উপজেলার লালিয়ারহাট এলাকার মো. নুরুন্নবীর ছেলে।

তিনি জানান, ২০২২ সালের ৫ এপ্রিল রাতে হাটহাজারীর আমানবাজারে একটি চায়ের দোকানে বসে আইপিএলের খেলা দেখছিলেন ফারুক। খেলাকে কেন্দ্র করে ফারুকের সাথে ফয়সাল নামে আরেকজনের সাথে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে ফয়সাল সামান্য আহত হন। এক ঘণ্টা পর ফয়সালের নেতৃত্বে ১৫/২০ জন দেশীয় অস্ত্রশস্ত্রসহ চায়ের দোকানে ফারুকের উপর হামলা চালায়। আহত অবস্থায় ফারুক তার বাসায় পালিয়ে যায়। কিন্তু ফয়সাল বাহিনী ফারুকের বাড়িতে দফায় দফায় হামলা চালিয়ে তাকে হত্যা করে। এ সময় তারা ফারুকের বোনকেও মারধর করে। আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ফারুক মারা যান। এ ঘটনায় নিহত ভিকটিম ফারুকের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, মামলার পর পুলিশ মঈন উদ্দিন চিশতী নামে এক আসামিকে গ্রেপ্তার করে। পরে র‌্যাব মামলার প্রধান আসামি ফয়সালকে এবং ফরহদাকে গ্রেপ্তার করেন। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার লালিয়ার হাট এলাকা থেকে আরেক আসামি মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করা হয়েছে।