Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ২ জুলাই ২০২৩

হাটহাজারীতে পান বিক্রেতার মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
জুলাই ২, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারীতে মোহাম্মদ সরোয়ার (৪৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ।

শনিবার (১ জুলাই) দিবাগত রাত ২টার দিকে হাটহাজারী থানাধীন চসিক ১নং ওয়ার্ড ফতেয়াবাদের পশ্চিমে একটি টিলা থেকে লাশটি উদ্ধার করা হয়।

সরোয়ার ওই এলাকার মুল্লুক শাহ হাজী বাড়ীর মৃত মোহাম্মদ সেকান্দরের পুত্র। তার তিন ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। ওই টিলাতে সরোয়ারের গাছ বাগান আছে বলেও জানাগেছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায়, গতকাল শনিবার সকাল ৬টার দিকে ঘর থেকে বের হয় সরোয়ার, দুপুরেও ঘরে ফেরেনি, বিকেল হওয়ার পরেও যখন ফেরেনি তখন পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। এর এক পর্যায় রাত ২টার দিকে বাড়ীর পার্শ্বস্থ টিলাতে সরোয়ারের লাশ পড়ে থাকতে দেখে বিষয়টি পুলিশকে অবহিত করিলে লাশটি উদ্ধার করে পুলিশ।

এছাড়া কোরবানির দিন সরোয়ার স্ট্রোক করেছে বলেও জানান তার পরিবার। এবিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, তবে তার মুখে ফেনা বের হওয়া অবস্থায় পাওয়া যায়।

ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে স্ট্রোক করেছে, রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।